1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সৈয়দপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার ২, প্রাইভেট কার জব্দ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সৈয়দপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার ২, প্রাইভেট কার জব্দ

শাহজাহান আলী মনন:
  • প্রকাশিত: বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৫৩০ বার পড়েছে

নীলফামারীর সৈয়দপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫৭০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।মঙ্গলবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৯টায় সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের গোলাহাট ওয়াপদা মোড় সংলগ্ন শান্ত টাওয়ারের সামনে ওই অভিযান পরিচালনা করা হয়। সন্ধায় এ ঘটনায় মামলা হয়েছে।

আটক মাদক ব্যবসায়ীরা হলো- চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগি বাজারের মৃত আবুল হোসেনের ছেলে মোঃ সুমন (৩৪) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খানশুর বাজারের আহমেদ আলীর ছেলে মোঃ ইমরান (২০)।র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ এর সূত্র মতে, সকালে র‌্যাবের একটি টহলদল সৈয়দপুরের পার্শবর্তী দিনাজপুরের চম্পাতলী এলাকায় অবস্থানকালে গোপন সংবাদে জানতে পারে রংপুর থেকে একটি সাদা কার যোগে মাদকের একটি চালান দিনাজপুরের উদ্দেশ্যে আসছে। এরই ভিত্তিতে সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের গোলাহাট ওয়াপদা মোড় এলাকায় আসমতিয়া কারিগরি দাখিল মাদরাসার সামনে চেকপোষ্ট বসিয়ে অবস্থান করে।

সকাল সাড়ে ৯টার দিকে মাদক বহনকারী কারটি র‌্যাব সদস্যদের সিগন্যাল উপেক্ষা করে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পাশের একটি খেজুর গাছে ধাক্কা লেগে কারটি বিকল হয়ে যায়। এই সুযোগে কারে থাকা সুমন ও ইমরানকে আটক করে র‌্যাব সদস্যরা।এ সময় তাদের ব্যবহৃত সাদা রংয়ের প্রাইভেট কারটিতে (ঢাকা মেট্রো-গ- ১১- ০২৫১) তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় রাখা ৫৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় রংপুর র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ উপ-সহকারী পরিচালক নায়েব সুবেদার মোঃ মোখলেছুর রহমান নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, র‌্যাব কর্তৃক আটক দুই মাদক ব্যবসায়ীকে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD