1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সৈয়দপুরে পুলিশের গাড়ীর ধাক্কায় পা ভাঙল মটরসাইকেল আরোহীর
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সৈয়দপুরে পুলিশের গাড়ীর ধাক্কায় পা ভাঙল মটরসাইকেল আরোহীর

শাহজাহান আলী মনন:
  • প্রকাশিত: বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৩৩৩ বার পড়েছে

পুলিশের গাড়ীর ধাক্কায় এক মটরাসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। পা ভেঙে যাওয়ায় বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন। আহত ব্যক্তির নাম প্রিয়নাথ চন্দ্র রায় ওরফে ভান্ডি ( ৪৮)। তিনি নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষনপুর ভগথপাড়ার জগীন্দ্রনাথ রায়ের ছেলে। ঘটনাটি ঘটেছে মঙ্গলাবার (৫ এপ্রিল) সন্ধা ৭ টায় ওই ইউনিয়নের চৌমুহনী বাজার সংলগ্ন পার্বতীপুর-সৈয়দপুর সড়কস্থ চৌমুহনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে।

এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী চালকসহ গাড়ীতে থাকা পুলিশ সদস্যদের আটকে রেখে বিক্ষোভ প্রদর্শন করেন। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মধ্যস্থতায় পরিস্থিতি শান্ত হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত বলেন, মটরসাইকেল আরোহীর একটি পা ভেঙ্গে গেছে। পুলিশ তাঁর চিকিৎসার ব্যবস্থা করেছে। চিকিৎসার ব্যয়ভারও পুলিশ বহন করবে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উল্লেখিত সময় প্রিয়নাথ চন্দ্র রায় মটরসাইকেলে সড়ক পাড় হচ্ছিলেন। এ সময় পার্বতীপুর থেকে সৈয়দপুরের দিকে দ্রুত গতিতে আসা রেলওয়ে পুলিশের হেডকোয়ার্টারের এসপি অফিসের একটি গাড়ী তার মটরসাইকেলকে ধাক্কা দেয়। প্রিয়নাথ রায় মটরসাইকেল থেকে ছিটকে পড়ে। এতে তার বাম পা ভেঙ্গে যায় ও এক চোখে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রমেকে নিয়ে যান। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

এদিকে এ ঘটনায় এলাকার উত্তেজিত লোকজন চালকসহ গাড়ীতে থাকা পুলিশ সদস্যদের আটকে রেখে বিক্ষোভ করেন। পরে ওই ইউনিয়নের চেয়ারম্যান শাহাজাদা সরকার উপস্থিত হয়ে উত্তেজিত লোকজনকে শান্ত করেন। ইউপি চেয়ারম্যান শাহাজাদা সরকার বলেন, আহত প্রিয়নাথ চন্দ্র রায়ের চিকিৎসার ব্যবস্থা ও ব্যয়ভার বহন করার প্রতিশ্রুতি দেয়ায় উত্তেজিত লোকজন শান্ত হলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD