1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সেই গৃহকর্মীর বাড়ীতে এমপি’র ঈদ উপহার নিয়ে হাজির ওসি
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সেই গৃহকর্মীর বাড়ীতে এমপি’র ঈদ উপহার নিয়ে হাজির ওসি

দেলোয়ার হোসেন:
  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২০৩ বার পড়েছে

বরিশাল থেকে পালিয়ে যাওয়ার আড়াই মাস পর পুলিশের তৎপরতায় উদ্ধার হওয়ার পর কুমিল্লার মুরাদনগরের সেই গৃহকর্মীর পাশে দাঁড়ালেন স্থানীয় সংসদ সদস্য। রবিবার বিকালে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ’র পক্ষ থেকে ওই গৃহকর্মীর বাড়িতে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী পৌছে দেন মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান। এসময় ওসি মোঃ সাদেকুর রহমান ও উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মোঃ হাসান এই ভূমিহীন অসহায় পরিবারটিকে বাসস্থান পাইয়ে দেয়াসহ সব সময় তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

তারা বলেন গৃহকর্মী উদ্ধারের বিষয়টি সংবাদ প্রকাশের পর মাননীয় এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ মহোদয়ের চোখে পরায় তিনি আমাদেরকে দিয়ে খাদ্য সামগ্রী পাঠিয়েছে। এখানে এসে দেখলাম তাদের থাকার মতো বাসস্থান নেই। আমরা যত দ্রুত সম্ভব এমপি মহোদয়ের সাথে কথা বলে এই অসহায় পরিবারটির জন্য গৃহায়নের ব্যবস্থা করবো। উল্লেখ্যঃ গত প্রায় ছয় মাস আগে মুরাদনগর নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা ইয়াছমিন বেগম তার মেয়ের বাসা বরিশালে কাজ করার জন্য ওই গৃহকর্মী জান্নাতকে তার মা’য়ের কাছ থেকে নিয়ে যায়।

পরে গত পহেলা মে মা পারভীন আক্তারকে ওই শিক্ষিকা জানায় যে, বরিশালের তার মেয়ের বাসা থেকে গৃহকর্মী জান্নাত পালিয়েছে। এ কথা শুনে মা পারভীন আক্তার ওই শিক্ষিকা ইয়াছমিন বেগমকে দফায় দফায় সময় দিলোও গৃহকর্মী জান্নাতকে খোঁজে বেড় করা সম্ভব হয়নি। পরে কোন ভাবেই মেয়ের সন্ধান না পেয়ে গত ১৪ই মে মা পারভীন আক্তার বাদী হয়ে মুরাদনগর থানায় একটি অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে সামাজিক যোগাযোগ মাধ্যমের সহযোগীতায় গৃহকর্মী জান্নাত আক্তার কে বরিশাল থেকে বৃহস্পতিবার বিকেলে উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD