1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুন্দরবনে হরিণ শিকারের ফাঁদসহ বনরক্ষীর হাতে আটক ৩
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সুন্দরবনে হরিণ শিকারের ফাঁদসহ বনরক্ষীর হাতে আটক ৩

জোবায়ের ফরাজী
  • প্রকাশিত: শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২৭৪ বার পড়েছে

বাগেরহাটের পূর্ব সুন্দরবন থেকে ৩ হরিণ শিকারীকে আটক করেছে বনরক্ষীরা।বৃহস্পতিবার সন্ধ্যায় জেলার শরণখোলা রেঞ্জের কাতলেশ্বর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি ইঞ্জিন চালিত নৌকা, ১৫০ ফুট নাইলনের হরিন শিকারের ফাঁদ ও একটি দা উদ্ধার করা হয়।আটককৃতরা হলেন,পিরোজপুর জেলার পাথরঘাটা উপজেলার তাফালবাড়ি গ্রামের আবুল শিকদারের পুত্র শাহদাত শিকদার (৩০),একই এলাকার আঃ মালেক খানের পুত্র মোঃ কাইউম খান (২২) ও দক্ষিন চরদুয়ানি গ্রামের আব্দুল ছত্তারের পুত্র মোঃ জাকারিয়া (২৩)।

শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) জয়নাল আবেদীন জানান, “গোপন সংবাদের ভিত্তিতে চান্দেশ্বর টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা দীলিপ কুমার মজুমদারের নেতৃত্বে সুন্দরবনের ৫ নং কম্পার্টমেন্টের কাতলেশ্বর এলাকায় তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে বন আইনে মামলা দায়ের পূর্বক শুক্রবার সকালে বাগেরহাট জেল হাজতে প্রেরন করা হবে”।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD