1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুন্দরবনে মহিষ খুজতে গিয়ে নিখোঁজ ব্যক্তিকে ১দিন পর উদ্ধার করলো জেলেরা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সুন্দরবনে মহিষ খুজতে গিয়ে নিখোঁজ ব্যক্তিকে ১দিন পর উদ্ধার করলো জেলেরা

ইসমাইল হোসেন লিটন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ২৪১ বার পড়েছে

সুন্দরবনে মহিষ আনতে গিয়ে নিখোঁজ আঃ রহমান খান (৫৫) নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে জেলেরা।নিখোঁজের একদিন পর বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তাকে উদ্ধার করা হয়।তিনি বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের বগী গ্রামের মৃত ইয়াছিন খানের ছেলে।

বুধবার (১৮আগস্ট) সকাল ৯টার দিকে পূর্ব বনবিভাগের শরণখোলা রেঞ্জের বগী স্টেশনের আওতাধীন ডুমুরিয়া এলাকা ৭ সঙ্গীসহ মহিষ আনতে গিয়েছিলেন আঃ রহমান।উপজেলার সাউথখালী ইউনিয়নের বনসংলগ্ন বগী ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রিয়াদুল পঞ্চায়েত জানান, সুন্দরবনে ছেড়ে লালন-পালন করা বগী গ্রামের ছালাম চৌকিদারের একটি মহিষ নিখোঁজ হওয়া রহমানের জামাইয়ের কাছে বিক্রি করেন।

সেই মোহিষ আনতে মালিকের দুই ছেলে রাজু ও রাসেলসহ সাত জন বনে যান।মহিষটি ধরতে গেলে দৌঁড়ে বনের মধ্যে ঢুকে পড়ে।রহমানও মহিষের পিছু নেন।একপর্যায় মহিষের সঙ্গে রহমানও নিখোঁজ হন।পরে তার সঙ্গীরা সারাদিন বনে খোঁজ করে তাকে উদ্ধার করতে না পেরে এলাকায় খবর দেন।

খবর পেয়ে ওইদিন বিকেলে ৪০-৫০জন গ্রামবাসী দুটি ট্রলারযোগে ঘটনাস্থলে গিয়ে রাত ১১টার পর্যন্ত তল্লাশি করে তারাও উদ্ধারে ব্যর্থ হয়ে ফিরে আসেন।পরেরদিন (আজ বৃহস্পতিবার) সকাল ৭টার দিকে বনের চাঁনমারী এলাকায় নির্জন চরে একা হাটতে দেখে বলেশ্বর নদে মাছধরারত সিরাজ ফরাজী নামে এক জেলে তাকে উদ্ধার করে তার ট্রলারে করে বাড়িতে নিয়ে আসেন।

পূর্ব সুন্দরবনের শরণখোলা স্টেশন কর্মকর্তা (এসও) মোঃ আব্দুল মান্নান মহিষ খুঁজতে গিয়ে আঃ রহমানের নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD