1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুন্দরবনে কোরআন ছুঁয়ে হরিণ শিকারী চক্রের আত্নসমর্পণ
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সুন্দরবনে কোরআন ছুঁয়ে হরিণ শিকারী চক্রের আত্নসমর্পণ

জোবায়ের ফরাজী
  • প্রকাশিত: সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৩৫৭ বার পড়েছে

বাগেরহাটের পূর্ব সুন্দরবনে অবৈধভাবে প্রবেশ করে হরিণ শিকারের ৯ জনের একটি চক্র আত্নসমর্পন করেছে। সোমবার সকাল ১০ টায় পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে মুসলিমদের পবিত্র ধর্ম গ্রন্থ আল কোরআন ছুঁয়ে শপথ করে আত্মসমর্পণ করেন তারা। আত্নসমর্পনকারী হরিন শিকারীরা হলেন,রেজাউল শেখ, পিতা -সেকেন্দার আলী শেখ,জাহাঙ্গীর মোল্যা, পিতা- ইসমাইল মোল্যা, বাচ্চু মৌছাল্লি, পিতা-হাবিবুর মৌছাল্লি, আতাউর খাঁন, পিতা- আব্দুল কাদের খাঁন,রুবেল শেখ, পিতা- ইসমাইল শেখ মোঃ সাজ্জাক ব্যাপারি, পিতা-আবজাল ব্যাপারি, এমদাদুল সরদার, পিতা-সালাম সরদার, মহিদুল শেখ, পিতা- সেকেন্দার আলী শেখ, ও ফরিদ জোমাদ্দার, পিতা -ইয়ার আলী জোমাদ্দার। সকলেই মোংলার সুন্দরবন ও চিলা ইউনিয়নের বাসিন্দা।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের স্টেশন কর্মকর্তা ওবায়দুর রহমান, চাঁদপাই রেঞ্জের সহ-ব্যবস্থাপনা সংগঠন সিএসসির বর্তমান আহবায়ক ও সাবেক চিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম রাসেল, ইউপি সদস্য অলিয়ার রহমান সরদার, চিলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামসুর রহমান হাওলাদার প্রমুখ।পূর্ব সুন্দরবন বিভাগের এসিএফ এনামুল হক বলেন, “আত্মসমর্পণকারীরা দীর্ঘদিন ধরে সুন্দরবনে অবৈধ অনুপ্রবেশ করে হরিণ শিকারের পাশাপাশি কীটনাশক দিয়ে মাছও শিকার করতো। তারা সোমবার চাঁদপাই রেঞ্জের কার্যালয়ে এসে ৩শ’ টাকার স্ট্যাম্পে লিখিত দিয়ে এবং পবিত্র কুরআন শরীফ ছুঁয়ে শপথ করে এসব অপকর্মে আর জড়িত হবেন না বলে তারা অঙ্গিকার করেন”।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD