1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় রুপীসহ বিজিবির হাতে আটক ১ #সুনামগঞ্জ
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় রুপীসহ বিজিবির হাতে আটক ১

আতিকুর রহমান:
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ২৪৭ বার পড়েছে
সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় রুপীসহ বিজিবির হাতে আটক ১
#সুনামগঞ্জ সীমান্তে #ভারতীয় রুপীসহ বিজিবির হাতে আটক ১
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে ভারতীয় রূপীসহ এক হুন্ডী ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন(বিজিবি)।আটককৃত ব্যাক্তির নাম মোঃ শরীফ (৩৮)। সে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলাধীন বটতলা গ্রামের মোঃ জামাল মিয়ার ছেলে।

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন(বিজিবি) মিডিয়া সেল জানায়, আজ শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ৮টায় বীরেন্দ্রনগর বিওপির নায়েক মোঃ কামরুল হাসান(বিওপির নম্বর ৫৭৭৯৯) এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল তাহিরপুর উপজেলাধীন ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের বীরেন্দ্রনগর নামক স্থান হতে তাকে আটক করে।এ সময় তার কাছ থেকে তিন লাখ ভারতীয় রুপী, ১টি মোটর সাইকেল ও তিনটি সীমকার্ডসহ একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃত মালামালের সিজার মূল্য চার লাখ চুয়াল্লিশ হাজার তিনশত টাকা।


সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তসলিম এহসান(পিএসসি) ভারতীয় রুপীসহ আসামী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাহিরপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD