1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুনামগঞ্জে লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন তৎপর
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সুনামগঞ্জে লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন তৎপর

আতিকুর রহমান:
  • প্রকাশিত: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৪৭৯ বার পড়েছে

সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে শুরু থেকেই সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করেছে সুনামগঞ্জ জেলা প্রশাসন। জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেনের দিক নির্দেশনায় জেলা পুলিশ সুনামগঞ্জ, ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি ও আনসার বাহিনীর সমন্বয়ে গঠিত মোবাইল কোর্টের মাধ্যমে জেলা শহরসহ প্রতিটি উপজেলার বিভিন্ন হাট বাজারে চলছে অভিযান।

কোভিড-১৯ মোকাবেলায় মন্ত্রীপরিষদ বিভাগের জারিকৃত প্রজ্ঞাপনের আলোকে জেলার সকল পৌরসভা ও সকল উপজেলায় নির্বাহী অফিসার কর্তৃক জনসমাগমস্থলে লকডাউনের বিষয়ে মাইকিং এবং ব্যাপক প্রচারণা চালানো হচ্ছে। বিধিনিষেধ কার্যকর করার জন্য সকল উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনীর টহল বৃদ্ধি করা হয়েছে।

 

সেনাবাহিনীর ৮টি টিমে ৮০ জন, র‌্যাবের ২টি টিমে ১৬ জন,বিজিবির ৩টি টিমে ৩৬ জন,ব্যাটালিয়ন আনসার ২টি টিমে ২০ জন এবং পুলিশের ২০ টি টিমে ১৬০ জন নিয়মিত টহল দিচ্ছে । তাদের সাথে রয়েছে দায়িত্ব প্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। এ পর্যন্ত সমগ্র জেলায় ১৬৭ টি মোবাইল কোর্টের মাধ্যমে ৮৭৯ টি মামলায় ৯৩১ জনকে ৭ লক্ষ ১৮ হাজার ৭৯০/- (টাকা) অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এর পাশাপাশি অন্যান্য কার্যক্রম হিসেবে, মাস্ক বিতরণ, স্বাস্থ্যবিধি প্রতিপালন করার নির্দেশনা ও জনসচেতনতামূলক দিকনির্দেশনা ও অব্যাহত রয়েছে।

সুনামগঞ্জ জেলা প্রশাসনের সর্বশেষ তথ্য অনুযায়ী এ প্রত্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩২৪২জন । যার মধ্যে সুস্থ হয়েছে ২৮৭০ জন, মৃত্যুবরন করেছে ৩৬জন এবং আইসোলেশনে রয়েছে ৩৩৬ জন। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ১৩ জন এবং মৃত্যুবরন করেছে ১ জন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD