1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুনামগঞ্জে বিজিবির পৃথক অভিযানে ভারতীয় মদসহ ২জন আটক
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সুনামগঞ্জে বিজিবির পৃথক অভিযানে ভারতীয় মদসহ ২জন আটক

আতিকুর রহমান:
  • প্রকাশিত: বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৫২৮ বার পড়েছে

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকায় ১০ বোতল ভারতীয় মদ ও ২০গ্রাম গাজাসহ ২ জনকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন(বিজিবি)। আটক কৃতরা হলো মোঃ দুলাল মিয়া (৫০) ও মোঃ আলম (৪০)। দুলাল মিয়া উপজেলার পূর্ব বাদাঘাট গ্রামের মৃত রইছ মিয়ার ছেলে এবং আলম রঙ্গাছড়া গ্রামের নুরু মিয়ার ছেলে।

জানা যায়, লাউড়গড় বিওপির টহল দল আজ সন্ধ্যা সাতটায় সীমান্তবর্তী বাজারঘাট নামক স্থান হতে ০৩ বোতল ভারতীয় মদ, ২০ গ্রাম গাঁজা, ০১ টি সীমসহ মোবাইল এবং নগদ ১,৭৪৭/- টাকাসহ দুলাল মিয়াকে আটক করে।

অপরদিকে বীরেন্দ্রনগর বিওপির টহল দল রাত ৮টায় বাগলী সীমান্ত থেকে ০৬ বোতল ভারতীয় মদ এবং ০১ বোতল বিয়ারসহ আলমকে আটক করে।

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তসলিম এহসান পিএসসি ভারতীয় মদ, গাজাসহ দুজন আসামী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাহিরপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD