1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুনামগঞ্জের তাহিরপুরে গৃহবধু ধর্ষণের ঘটনায় সাত সন্তানের জনক গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সুনামগঞ্জের তাহিরপুরে গৃহবধু ধর্ষণের ঘটনায় সাত সন্তানের জনক গ্রেফতার

মোঃ আতিকুর রহমান:
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২৫৮ বার পড়েছে

সুনামগঞ্জের তাহিরপুরে গৃহবধূ ধর্ষণ মামলায় সাত সন্তানের জনক মঞ্জুরুল হক(৪৬)নামে এক আসামিকে গ্রেফতার করেছে তাহিরপুর থানা পুলিশ। মঞ্জুরুল উপজেলার উওর বাদাঘট ইউনিয়নের বিন্নাকুলি লামাশ্রম গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে।
উল্লেখ্য, রবিবার মধ্যরাত পরবর্তী সময়ে উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের বিন্নাকুলি লামাশ্রম গ্রামে ওই গৃহবধূ ধর্ষণের ঘটনাটি ঘটেছে।

মঞ্জুরুলসহ ঘটনার সময় তার সাথে থাকা অজ্ঞাত নামা দুই সহযোগিকে অভিযুক্ত করে তিন জনের নামে সোমবার রাতে থানায় মামলা দায়ের করেন ভিকটিমের স্বামী।ভিকটিমের পরিবার ও মামলার এজাহার সুত্রে জানা যায়, রবিবার মধ্যরাত পরবর্তী সময়ে উপজেলার বিন্নাকুলি লামাশ্রম গ্রামের এক গৃহবধূ (১৯) প্রকৃতির ডাকে সাড়া দিতে বসত ঘর থেকে বাহিরের টয়লেটে যান। টয়লেট থেকে ঘরে ফেরার সময় উপজেলার বিন্নাকুলি লামাশ্রম গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে মাদকাসক্ত মঞ্জুরুল হক(৪৬) তার সাথে থাকা অপর দুই সহযোগির সহায়তায় ওই গৃহবধূকে মুখ চেঁপে ধরে বসতঘরে নিয়ে এসে ধর্ষণ করে সংজ্ঞাহীন অবস্থায় ফেলে রেখে চলে যায়।

জ্ঞান ফিরলে ওই গৃহবধূ ধর্ষণের ঘটনাটি প্রতিবেশীদের ও মুঠোফোনের মাধ্যমে তার স্বামীকে অবগত করেন।মামলার বাদী ভিকটিমের স্বামী (অটো রিক্সা সিএনজি চালক) জানান, আমি ও আমার পিতা বাড়িতে না থাকার সুবাদে ফাঁকা বাড়িতে মাদকাসক্ত মঞ্জুরুল হক তার সাথে থাকা অপর দুই সহযোগীর সহায়তায় এই কাজ করেছে।তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আব্দুল লতিফ তরফদার আসামী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এই ধর্ষণের ঘটনায় অন্য কেউ জড়িত থাকলে তদন্ত সাপেক্ষে তাদের ব্যাপারেও আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD