1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে আটক-৭
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে আটক-৭

মোঃ সুজাত আলী :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২৫৪ বার পড়েছে
সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে আটক-৭
সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে আটক-৭

সুনামগঞ্জের জগন্নাথপুরে যৌতুক মামলায় তিন ভাই সহ পৃথক আরো দু'টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত ৭ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।পৃথক তিনটি মামলায় গ্রেপ্তার ৭ আসামি প্রতিটি মামলায় তারা প্রত্যেকেই ভাই ভাই।বৃহস্পতিবার (৪ নভেম্বর) তাদের জেলা আদালতে পাঠানো হয়েছে।এর আগে বুধবার রাতে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন,জগন্নাথপুর পৌরসভার লুদুরপুর এলাকার মৃত আকিল উজ্জামানের ছেলে আলফুজ্জামান বকুল,তার ভাই বেলাল আহমদ ও হেলাল আহমদ।সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের নোয়াগাঁও (আটঘর) গ্রামের ওয়াহিদ উল্লার ছেলে হাফিজুর রহমান বাবুল,তার ভাই সুফি মিয়া,একই গ্রামের আব্দুল মছবিরের ছেলে খলিলুর রহমান ও তার ভাই ইলাছুর রহমান।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD