1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুনামগঞ্জের ছাতকে ৮ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রী মৃত্যু দৈনিক কালজয়ী
বাংলাদেশ । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সুনামগঞ্জের ছাতকে ৮ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রী মৃত্যু

মো. শাহীন আলম:
  • প্রকাশিত: বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৩৩৫ বার পড়েছে
Sunamgong News

সুনামগঞ্জের ছাতকে গোবিন্দগঞ্জ সৈদের গাঁও ইউনিয়নের দশঘর গ্রামে মাত্র ৮ ঘণ্টার ব্যবধানে স্বামী স্ত্রী দুজনের মৃত্যু হয়েছে। স্বামীর লাশের পাশে বসে কাঁদতে কাঁদতেই মারা যান স্ত্রীও। জানাযায়, সিকন্দর আলী (১১৭) মঙ্গলবার গভীর রাতে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

এর মাত্র ৮ ঘন্টা ব্যবধানে মঙ্গলবার দুপুরে স্মামীর শোকে তার স্ত্রী আছাবি বেগম (৮৫) মৃত্যু বরণ করেন। এ ঘটনা ঘটলে দশঘর গ্রামে ও আশপাশে শোকের ছায়া নেমে এসেছে। পড়ে সন্ধ্যায় তাদের নিজ বাড়িতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মাহমুদ আলী ও শিক্ষক রেজ্জাদ আহমদ এ বিষয়টি নিশ্চিত করেন, মৃত্যুকালে তারা তার ৫ পুত্র ৩ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD