1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিলেটে স্ত্রীকে কুপিয়ে মানসিক ভারসাম্যহীন স্বামী নিজে আত্মহত্যা করলেন
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

সিলেটে স্ত্রীকে কুপিয়ে মানসিক ভারসাম্যহীন স্বামী নিজে আত্মহত্যা করলেন

নিজস্ব প্রতিবেদক, সিলেট
  • প্রকাশিত: বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৪৮ বার পড়েছে

সিলেটে মানসিক ভারসাম্যহীন স্বামী, স্ত্রীকে কুপিয়ে নিজে আত্মহত্যা করলেন। মঙ্গলবার (২৫ জুন) ভোর পাঁটার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তির নাম ছায়াদ মিয়া (৫২)। তিনি একই উপজেলার জহিরপুর গ্রামের মৃত শেখ আব্দুস ছাত্তার ওরফে ছাত্তার মেম্বারের ছেলে। ছায়াদ কামারগাঁও গ্রামে তার শ্বশুর বাড়িতে বসবাস করতেন। গত এক বছর যাবত তিনি মানষিক রোগে ভোগছিলেন।

জানা যায় মঙ্গলবার ভোর পাঁচটার দিকে ঘুম থেকে উঠে বটি দা দিয়ে তিনি তার স্ত্রী ৩ কন্যা সন্তানের জননী শাহনাজ আক্তার পলিকে (৩৫) কানে এবং পেটে কুপ দিয়ে গুরুতর রক্তাক্ত জখম করেন। পরবর্তীতে ছায়াদ মিয়া নিজেই বটি দা দিয়ে নিজের পেটে এবং গলায় আঘাত করে মৃত্যুবরণ করে।

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পলিকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে শাহনাজ আক্তার পলি এই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD