1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিরাজগঞ্জের তাড়াশে ৮ম দিনের মতো খাবার বিতরণ
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিরাজগঞ্জের তাড়াশে ৮ম দিনের মতো খাবার বিতরণ

মোঃ মহসীন আলী:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২৯৮ বার পড়েছে

সিরাজগঞ্জের তাড়াশে ‘কোভিড ১৯’র কারনে লকডাউনে কর্মহীন হয়ে পরা ছিন্নমুল, ভিক্ষুক ও অসহায়, রিক্সা-ভ্যান- চালক, খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য ইউনিয়ন পর্যায়ে বিতরণ করা হয়েছে। ৩ আগষ্ট মঙ্গলবার দুপুরে তাড়াশ সদর ইউনিয়নের শ্রী কৃষ্ণপুর বাজারে ৮ম দিনের এ খাদ্য বিতরণ করা হয়।

মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেশ ব্যাপি কঠোর লক ডাউন থাকায় মানুষ যখন কর্মহীন হয়ে পরেছেন ঠিক তখনই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাঁর উপহার হিসেবে এই সকল মানুষদের পাশে রান্ন্না করা খাদ্য বিতরণ করছেন ৬৪ সিরাজগঞ্জ -৩ (তাড়াশ-রায়গঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ। জানা গেছে গত ২৭ জুলাই মঙ্গলবার থেকে তার আসনে এই খাদ্য বিতরণ করছেন।

৮ম দিনে ইউনিয়ন পর্যায়ে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে তাড়াশ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, জাতীয় সংসদ সদস্যর ছোট ভাই মাকরশোন জহির উদ্দিন টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ আবু সাইদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যাপক জালাল উদ্দিন, উপজেলা বঙ্গবন্ধু জাতীয় চারনেতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ সরকার,সাবেক ছাত্রনেতা ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি বাবুল আকতার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD