1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিরাজগঞ্জের তাড়াশে ট্রাক দুর্ঘটনায় চালক সহ গুরুত্বর আহত-২
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিরাজগঞ্জের তাড়াশে ট্রাক দুর্ঘটনায় চালক সহ গুরুত্বর আহত-২

মহসীন আলী:
  • প্রকাশিত: সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ২৮১ বার পড়েছে

সিরাজগঞ্জের তাড়াশের সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক সহ ২জন গুরুত্বর আহত হয়েছে। ১ নভেম্বর সোমবার ভোর ৬টার সময় হাটিকুমরুল বনপাড়া মহা সড়কের তাড়াশ এলাকার মান্নান নগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ১ জনের অবস্থা আশংকা জনক। জানা গেছে দাড়িয়ে থাকা একটি ট্রাককে পিছন থেকে অন্য একটি দ্রুতগামী ট্রাক এসে ধাক্কা দিলে এ সময় ট্রাকের ড্রাইভার জুয়েল ও হেলপার ট্রাকের কেবিনে আটকা পরে গুরুত্বর আহত হয়। তাড়াশ ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনা স্থলে গিয়ে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করেন।

উদ্ধারকৃত ব্যক্তিরা হলো চাপাই নবাবগঞ্জ সদরের হাজী ডাঙ্গা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে জুয়েল (৪০) ও চাপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাইঠাপাড়া গ্রামের মৃত লাল চানের ছেলে রজব আলী (২২)। ফায়ার সার্ভিসের সাব অফিসার রেজাউল করিম বলেন,ঘটনা স্থলে গিয়ে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD