1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিরাজগঞ্জের তাড়াশে জীবন বাঁচাতে সাঁতার প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন
বাংলাদেশ । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিরাজগঞ্জের তাড়াশে জীবন বাঁচাতে সাঁতার প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন

মহসীন আলী :
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৩০১ বার পড়েছে
সিরাজগঞ্জের তাড়াশে জীবন বাঁচাতে সাঁতার প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন
#সিরাজগঞ্জের #তাড়াশে জীবন বাঁচাতে সাঁতার প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন

সিরাজগঞ্জের তাড়াশে জীবন বাঁচাতে সাঁতার প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে। ২৯ অক্টোবর শুক্রবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন ৬৪ সিরাজগঞ্জ ৩ (তাড়াশ রায়গঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এমপি। তিনি এই কর্মসূচি বাস্তবায়নের জন্য সকলের কাছে সহযোগীতা কামনা করেছেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক পরিচালিত ও সচেতন নাগরিক সোসাইটি’র বাস্তবায়নে এ প্রশিক্ষণ উদ্বাধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম। জীবন বাঁচাতে,শিশুসহ মানুষের মুত্যুর ঝুঁকি কমাতে ও পানিতে ডুবে মারা যাওয়া দুর্য়োগের হাত থেকে রক্ষা পেতে এই সাঁতার প্রশিক্ষণ যুগোপযোগী কর্মসূচি বলে মন্তব্য করেছেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ৩০ অক্টোবর শনিবার থেকে ১০দিন ব্যাপি জীবন বাঁচাতে সাঁতার প্রশিক্ষণ কর্মসূচি বাস্তবায়ন করা হবে। প্রথমেই বিলচলন বঙ্গবন্ধু কুন্দইল দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের এই প্রশিক্ষণ দেওয়া হবে।

এ সময় উপস্থিতি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি,উপজেরা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী সঞ্জিত কুমার কর্মকার,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা পারভীন,বারুহাস ইউপি চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা,মাগুড়া ইউপি চেয়ারম্যান প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল,সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ,দেশীগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ,পাবলিক লাইব্রেরীর সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মাসুদ, জীবন বাঁচাতে সাঁতার প্রশিক্ষণের কর্মসূচি পরিচালক সাখাওয়াৎ হোসেন তালুকদার,নাগরিক সচেতন সোসাইটি’র নির্বাহী পরিচালক শামীম আজাদ চোধুরী,আই.আর.বি এসোসিয়টস’র ব্যবস্থাপনা পরিচালক এম এস এইচ বাধন চোধুরীসহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD