1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিগারেট বাকিতে না দেয়ায় দোকানিকে ছুড়িকাঘাত
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

সিগারেট বাকিতে না দেয়ায় দোকানিকে ছুড়িকাঘাত

তিমির বনিক:
  • প্রকাশিত: সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৩৯ বার পড়েছে
আহত নিগেন্দ্র কর কমলগঞ্জ পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের পশ্চিম কুমড়াকাপন এলাকার নিপেন্দ্র করের ছেলে

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে বাড়ি থেকে ডেকে নিয়ে নির্যাতন ও ছুরিকাঘাতে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত দোকানি নিগেন্দ্র কর (২২)। আহত দোকানি নিগেন্দ্র কর এখন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

গত শুক্রবার সন্ধ্যায় মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা এলাকায় এ ঘটনা ঘটে। আহত নিগেন্দ্র কর কমলগঞ্জ পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের পশ্চিম কুমড়াকাপন এলাকার নিপেন্দ্র করের ছেলে। এ ঘটনায় অভিযুক্তরা হলেন স্থানীয় স্বপন মিয়া ও তার কয়েকজন সহযোগী। স্থানীয়রা বলছে, কমলগঞ্জ স্থানীয় বখাটে যুবক স্বপন মিয়ার নেতৃত্বে তার সহযোগীরা নিগেন্দ্র করকে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্বপন মিয়া কমলগঞ্জ সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য প্রয়াত হুছন মিয়ার ছেলে। স্বপন মিয়ার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে স্থানীয়ভাবে একাধিকবার বিচার সালিশ ও হয়েছে। তার নেতৃত্বে একদল বখাটের কারণে আতঙ্কে থাকে স্থানীয় নিরীহ পরিবারগুলোর নিত্য দিন। আহত দোকানি নিগেন্দ্র কর বলেন, স্বপন মিয়া প্রায়ই তাঁর দোকানে এসে সিগারেট নিয়ে টাকা না দিয়ে চলে যায়।

শুক্রবার সন্ধ্যায় সহযোগীদের নিয়ে স্বপন তার বাড়ির সামনের দোকানে এসে বাকিতে সিগারেট চায়। তখন বাকিতে সিগারেট দিতে না বলায় অপারগতা প্রকাশ করলে স্বপন ক্ষিপ্ত হয়ে চলে যায়। এর কিছুক্ষণ পর স্বপনের নির্দেশে তার সহযোগীরা নিগেন্দ্র’কে বাড়ি থেকে ডেকে নিয়ে শারীরিক নির্যাতন ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে কমলগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আহাদুর রহমান বুলুসহ স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নিগেন্দ্র কর জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পর তাঁর পিঠের বিভিন্ন স্থানে ৮২টি সেলাই দিতে হয়েছে। ভয়ে তিনি এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ করেননি। কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে হামলাকারী বখাটেদের খোঁজ পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় আইনি পদক্ষেপ নিতে তিনি দোকানীর পরিবারকে সহায়তা করবেন বলে আশ্বাস দেন। এ ঘটনায় অভিযুক্ত স্বপন মিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে কমলগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা সোহেল রানা বলেন, এ ঘটনায় এখনো থানায় কোন কেউ অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে তদন্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD