1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিংড়ায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিংড়ায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

বুলবুল আহমেদ :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ২৪৭ বার পড়েছে
নাটোরের সিংড়া উপজেলার ৫নং চামারী ইউনিয়নের কৃঞ্চননগর গ্রামে নানার বাড়িতে বেড়াতে গিয়ে নদীর পানিতে ডুবে তুহিন (৮) নামে এক শিশু আত্রাই নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার ভোর ৫ টায় আনন্দ নগর জলায় লাশ পাওয়া যায়।
বুধবার (১৩ জুলাই) দুপুর ২ টার দিকে উপজেলার চামারী ইউনিয়নের কৃঞ্চননগর গ্রামের আত্রাই নদীতে এ দুর্ঘটনা ঘটে। তুহিন নাটোর সদর থানার পূর্ব ডাংঙ্গা পাড়া গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, তুহিন গতকাল তার নানীর মৃত্যর খবর পেয়ে নাটোর থেকে কৃঞ্চননগর এ আসে। আজ দুপুর ২টার দিকে  বিলদহর ব্রিজ ঘাটে গোসল করতে আসলে তাকে আর পরে খুজে পাওয়া যায়না। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পাওয়ায় ফায়ার সার্ভিস এর একটি ডুবুরী দল ঘটনা স্থলে আসে এবং প্রায় ৩ ঘন্টা খোঁজাখুজি করেও উদ্ধার করতে পারে নি।
৫নং চামারী ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান  স্বপন মোল্লা বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং তাদের পরিবারের পাশাপাশি আমরাও অনেক জায়গায় খোঁজ খবর নিয়েছি। পরে লাশ পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD