1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিংগাইরে নয়াপাড়া ব্রিজ পুনঃনির্মাণে উৎসাহিত জনতা
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিংগাইরে নয়াপাড়া ব্রিজ পুনঃনির্মাণে উৎসাহিত জনতা

সাইফুল ইসলাম তানভীর:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৫৬২ বার পড়েছে

পত্রিকায় সংবাদ প্রকাশের পর মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের দীর্ঘদিনের যুকিপূর্ণ নয়াপাড়া ব্রিজটি অবশেষে নিজস্ব অর্থায়নে সংস্কার করলেন জেলা পরিষদ সদস্য অ‍্যাড. কোহিনুর ইসলাম সানি।

জানা যায়, ভূমদক্ষিণ – নয়াপাড়া – খাসেরচর সড়কের নয়াপাড়া ব্রিজটি দীর্ঘ কয়েক বছর ধরে সংস্কারের অভাবে মৃত্যু ঝুঁকিসহ চরম বিপদজনক অবস্থার মধ্য দিয়ে লোকজন ব‍্যবহার করে আসছিল। উপজেলার অন‍্যতম গুরুত্বপূর্ণ এ ব্রিজ দিয়ে রিক্সা, ভ‍্যান, অটোরিকশা ছাড়া বড় কোন যানবাহন চলাচল করতে পারতোনা। অথচ উপজেলা সদরের সাথে যোগাযোগ এবং ভূমদক্ষিণ – নয়াপাড়া – খাসেরচর হয়ে এবং মেদুলিয়া – ধল্লা – ফোর্ডনগর হয়ে ঢাকা জেলার সাভারের সাথে যোগাযোগের জন্য এ রাস্তা ব‍্যবহার করে লোকজন।

এমতাবস্থায় গত ১১ জুলাই কয়েকটি পত্রিকায় “সিংগাইরে নয়াপাড়া ব্রিজ পুনঃনির্মাণের দাবি” শিরোনামে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি নজরে আসে জেলা পরিষদ সদস্য অ‍্যাড. কোহিনুর ইসলাম সানির। পরে কোরবানির গরু বাহী যানবাহন চলাচলের সমস্যাসহ জনগণের অসুবিধার কথা চিন্তা করে নিজস্ব অর্থায়নে ব্রিজের দুই পাশে বাশের বেড়া দিয়ে মাটি ভরাট করে সংস্কার করেন। অস্থায়ী এ সংস্কারে যানবাহনসহ লোকজনের যাতায়াত স্বাভাবিক হলেও স্থায়ী সমাধানের লক্ষ্যে খুব দ্রুত ব্রিজটি পুনঃনির্মাণের দাবি জানান এলাকাবাসী। ইতিমধ্যে সিংগাইর উপজেলা প্রকৌশলী রুবায়েত জামান প্রতিবেদককে জানিয়েছেন, ব্রিজটি পুনঃনির্মাণের জন্য খুব শিগ্রই দরপত্র আহব্বান করা হবে ।

এ বিষয়ে জেলা পরিষদ সদস্য অ‍্যাড. কোহিনুর ইসলাম সানি বলেন, মানুষের সুবিধা – অসুবিধা ও দুঃখ- দূর্দশায় পাশে দাঁড়াতে পাড়লে আত্নতৃপ্তি অনুভব করি। সমাজসেবা এবং উন্নয়নমূলক এ ধরনের কাজ চলমান রাখতে আগামীতে সকলের দোয়া ও সহযোগিতা চান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD