1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাঙ্গলকোটে চলাচলের রাস্তা নিয়ে অপপ্রচার প্রতিবাদে সংবাদ সম্মেলন
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নাঙ্গলকোটে চলাচলের রাস্তা নিয়ে অপপ্রচার প্রতিবাদে সংবাদ সম্মেলন

এম এইচ ভুঁইয়া আজিম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ১৮১ বার পড়েছে

কুমিল্লার নাঙ্গলকোটের নশরতপুর গ্রামের মাওলানা আব্দুল মমিন গংদের বিরুদ্ধে ২১ পরিবারের চলাচলের রাস্তা বন্ধ নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার বাঙ্গড্ডা বাজার এলাকায় এ সংবাদ সম্মেলন করেন আব্দুল মমিন।

সংবাদ সম্মেলনে আব্দুল মমিন বলেন, নশরতপুর উত্তর পাড়া গ্রামের মুন্সি বাড়ীর ২১ পরিবারের চলাচলের রাস্তা বন্ধ করে দেন আর্মি খোরশেদ ও সিদ্দিক সর্দার। অথচ ওই বাড়ির সিদ্দিকুর রহমান, আব্দুল মন্নান, সহিদুর রহমান ও আব্দুল খালেক সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে সম্মান হানির উদ্দেশ্যে আমাদের বিরুদ্ধে সংবাদ প্রচার করান। এদিকে আব্দুল মন্নান ওই জায়গার উপর ২ শতকের একটি জাল দলিল তৈরি করে আমাদের কাছে জায়গা পাবে বলে বিভিন্ন ভাবে হয়রানি করছেন।

এ নিয়ে এলাকায় বেশ কয়েক বার সালিশ বৈঠক হয়। সালিশের রায় অমান্য করে উল্টো তারা আমাদেও বিরুদ্ধে অপপ্রচার চালায়। তিনি এ ঘটনাটির সঠিক তদন্ত করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন, মো. হাফেজ আহম্মেদ, আব্দুল কাদের, হানিফ মিয়া, আব্দুর রশিদ ও হারুনের রশীদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD