1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিংগাইরে খুন হওয়া যুবকের লাশ উদ্ধার
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিংগাইরে খুন হওয়া যুবকের লাশ উদ্ধার

সাইফুল ইসলাম তানভীর:
  • প্রকাশিত: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৩০৭ বার পড়েছে

মানিকগঞ্জের সিংগাইরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ লিটন মিয়া (৩৬) নামে এক যুবক খুন হয়েছে। খুন হওয়া লিটন উপজেলার জামশা ইউনিয়নের বাস্তা গ্রামের মৃত আহমদ আলীর পুত্র। স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ( ৩ ডিসেম্বর ) সকাল সাড়ে ৯ টার দিকে জমিতে ধান কাটতে যাওয়ার সময় কৃষি শ্রমিকরা গোলাইডাঙ্গা ফাঁকা রাস্তায় ব্রীজের নিচে জনৈক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখতে পায়। খবর পেয়ে নিহতের বড় ভাই সুরুজ মিয়া তার ছোট ভাই লিটনের লাশ বলে শনাক্ত করেন। পরে ঘটনাস্থল থেকে থানা পুলিশ লাশটি উদ্ধার করে এবং সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

নিহতের বড় ভাই সুরুজ মিয়া অভিযোগ করে বলেন,গত ২২ নভেম্বর সরিষা ভাঁঙ্গাতে গিয়ে খৈল নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাকে মারধর করে বাস্তা গ্রামের সমশের উদ্দিনের ছেলে গৈজুদ্দিন। এরপর ২৫ নভেম্বর স্থানীয়দের মধ‍্যস্থতায় সালিশী বৈঠকের কথা বলে উপস্থিত করে পুনরায় দা দিয়ে কুপিয়ে এবং লাঠি দিয়ে আগাত করে আমার ছোট ও ভাগিনাসহ আমাকে গুরুতর আহত করলে স্থানীয়রা আমাদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

চিকিৎসা শেষে বুধবার (১ ডিসেম্বর ) আমরা বাড়ি ফিরি।পরদিন ছোট ভাই লিটন বাড়ি থেকে ঘুরতে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। সারারাত অনেক খোঁজাখুঁজির পরও তার কোন খোঁজ পাইনি। অবশেষে শুক্রবার (৩ ডিসেম্বর ) সকালে বাস্তা ব্রিজের নিচে লাশ পরে আছে এমন খবর পেয়ে গিয়ে দেখি আমার ভাইয়ের লাশ পরে আছে । আমি আমার ভাইয়ের খুনিদের ফাঁসি চাই। মামলার সুরতহাল কারি তদন্ত কর্মকর্তা এসআই মোঃ মনিরুজ্জামান বলেন, ব্রিজের নিচ থেকে রশি পেঁচানো লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ব‍্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল‍্যা বলেন, খুনের প্রকৃত ঘটনা উদঘাটন, খুনিদের সনাক্ত, আসামি গ্রেফতার ও অন্যান্য আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD