1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিংগাইরে একই দিনে ধর্ষণের ৩ মামলা, আটক-২
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিংগাইরে একই দিনে ধর্ষণের ৩ মামলা, আটক-২

সাইফুল ইসলাম তানভীর :
  • প্রকাশিত: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৩০০ বার পড়েছে

মানিকগঞ্জের সিংগাইরে ধর্ষণের অভিযোগে একই দিনে ৩টি পৃথক মামলা হয়েছে। তথ্য সূত্রে জানা যায়, উপজেলার জামির্ত্তা ইউনিয়নের রামকান্তপুর গ্রামের মোঃ পান্নু মিয়ার স্ত্রীকে (২০) তার দেবর জোরপূর্বক ধর্ষণ করে। স্বামী প্রবাসে থাকায় মুন্সিনগর গ্রামের বাদশা মিয়ার ছেলে দেবর হেলাল ফকির দীর্ঘদিন যাবত নানাভাবে তার ভাবীকে উত্যক্ত করে আসছিল। হেলাল ফকিরের ভয়ে ওই মহিলা তার বাবার বাড়িতে বসবাস করছিল । হেলাল ফকির গত রোববার (১৪ নভেম্বর) বিকাল ৪ টার দিকে মহিলার বাবার বাড়িতেই জোরপূর্বক তাকে ধর্ষণ করার চেষ্টা করে ।

এ সময় তার ডাক-চিৎকারে বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে হেলাল ফকিরকে আটক করে পুলিশে দেয় তারা। অপরদিকে, উপজেলার পৌর এলাকার আঙ্গাঁরিয়া মহল্লার আবাসনের আনোয়ার হোসেনের বুদ্ধি প্রতিবন্ধি মেয়ে (১৪) গত ২৪ অক্টোবর দিবাগত রাত ১০ ঘটিকার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে বের হয়। এ সময় প্রতিবেশী শহীদের ছেলে আলামিন (২২) ওই মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় ।

এদিকে, উপজেলার পৌর এলাকার গোবিন্দল গ্রামের আলামিনের স্ত্রীকে (২৮) বিয়ের প্রলোভনে উপজেলার বলধারা ইউনিয়নের মানিকদহ গ্রামের হাছেন বিশ্বসের ছেলে দুলাল বিশ্বাস (৩০) ধর্ষণ করে। ট্রাক ড্রাইভার দুলাল বিশ্বাস ওই মহিলার বাড়িতে বিভিন্ন অজুহাতে আসা-যাওয়া করত। গত ২৬ অক্টোবর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মো. দুলাল বিশ্বাস আলামিনের ঘরে সুকৌশলে প্রবেশ করে তার স্ত্রীকে বিবাহের প্রলোভনে ফুসলিয়ে ধর্ষণ করে বলে জানা গেছে।

এ অভিযোগে রোববার রাতে থানা পুলিশ অভিযুক্ত দুলাল বিশ্বাসকে আটক করেন। সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, পৃথক ঘটনায় ৩টি মামলা হয়েছে। ২ জনকে আটক করা হয়েছে। আটককৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD