1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সারাদেশে ন্যায় টাঙ্গাইলেও পালিত হচ্ছে পরিবহন ধর্মঘট
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

সারাদেশে ন্যায় টাঙ্গাইলেও পালিত হচ্ছে পরিবহন ধর্মঘট

আতিফ রাসেল:
  • প্রকাশিত: শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ২৩৮ বার পড়েছে
সারাদেশে ন্যায় টাঙ্গাইলেও পালিত হচ্ছে পরিবহন ধর্মঘট

তেল ও ডিজেলের দাম বৃদ্ধি পাওয়ায় শুক্রবার ভোর থেকে সারাদেশের ন্যায় টাঙ্গাইলেও পালিত হচ্ছে শ্রমিকদের ডাকা পরিবহন ধর্মঘট। সকাল ৬টা থেকেই টাঙ্গাইল নতুন বাস স্ট্যান্ড থেকে ঢাকাগামী কোনও বাস ছেড়ে যায়নি। শ্রমিকরা বলছে যদি ডিজেলের দাম বাড়ায় তাহলে যাত্রীদের ভাড়াও বাড়াতে হবে। তা না হলে ডিজেলের দাম কমাতে হবে।

এদিকে গণপরিবহন বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা। যারা জরুরি প্রয়োজনে বের হয়েছেন তারা যেতে পারছেন না তাদের গন্তব্যস্থলে।
অনেকে উপায় না পেয়ে সিএনজি, রিক্সা ও অটো রিক্সায় বাড়তি ভাড়া দিয়ে ছুটছেন গন্তব্যে।

টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি জানান, সরকার ডিজেল ও পেট্রোলের দাম লিটার প্রতি ১৫ টাকা করে বাড়িয়েছেন, এখন যদি মালিকরা সঠিক ভাবে ভাড়া না বাড়ায় তাহলে আমাদের ব্যবসা লোকসানের দিকে যাবে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD