1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সাম্প্রদায়িক অপশক্তি বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে-এমপি বাহার
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সাম্প্রদায়িক অপশক্তি বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে-এমপি বাহার

দেলোয়ার হোসেন জাকির:
  • প্রকাশিত: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ২৬৪ বার পড়েছে
কুমিল্লায় গনজমায়েতে এমপি বাহার সাম্প্রদায়িক অপশক্তি বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে

কুমিল্লায় সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সম্প্রীতির গণজমায়েত অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের উদ্যোগে নগরীর টাউন হলের মুক্তমঞ্চে এ গনজমায়েতের আয়োজন করা হয়।

এতে বিপুল সংখ্যক জনতা অংশ গ্রহন করেন। মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম সেলিমের সভাপতিত্বে গনজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন যারা সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির অপচেষ্টা চালিয়েছে তাদেরকে কাউকে ছাড় দেয়া হবে না।

দায়ীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা কেউ ভয় পাবেন না আমি সর্বদা আপনাদের পাশে আছি। শান্তির কুমিল্লাকে অশান্ত করার অপচেষ্টা কঠোর হাতে দমন করা হবে। এমপি বাহার বলেন, পূজা মন্ডপ ও মন্দিরে যারা হামলা করেছেন এবং ভিডিও ও ছবি প্রচার করে নাশকতা সৃষ্টির অপচেষ্টা চালিয়েছে ইতিমধ্যে তাদেরকে সনাক্ত করা হয়েছে, তাদের আইনের আওতায় এন কঠিন বিচারের মুখমুখি করা হবে। বক্তব্যে এমপি বাহার বলেন, জাতীয় হিন্দু মহাজোটে সভাপতি গোবিন্দ চন্দ্র প্রমানিক উস্কানিমূলক বক্তব্য দিয়ে বিভ্রান্ত সৃষ্টি করেছেন। তাকে গ্রেফতারের দাবি জানান এমপি বাহার ।

গত ১৩ অক্টোবরের ঘটনায় দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ ও জেলা প্রশাসনকে ধন্যবাদ জানান এমপি বাহার। গণজামায়েতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ডা: মোহাম্মদ শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি শিব প্রসাদ রায়, সাধারণ সম্পাদক অচিন্ত্য দাস টিটু প্রমুখ।

সম্প্রতির এ গনজমায়েতে হিন্দু বৌদ্দ খ্রিষ্টান ঐক্য পরিষদ, বিভিন্ন মন্দিরের পরিচলনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় মহানগর ও আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও এতে অংশ গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD