1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সাংবাদিক হাবিব আল-জালাল এর জানাযায় শুভাকাঙ্ক্ষীর ঢল
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সাংবাদিক হাবিব আল-জালাল এর জানাযায় শুভাকাঙ্ক্ষীর ঢল

নূরুল আলম আবির
  • প্রকাশিত: সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ২৪১ বার পড়েছে
কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক ডাক প্রতিদিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হাবিব আল-জালাল কে জানাযা শেষে সোমবার সকাল ১০টায় কুমিল্লা আদর্শ সদর উপজেলার দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের বলারামপুর কেন্দ্রীয় ঈদগাহের পাশে গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।জানাযায় বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, পাড়া প্রতিবেশী ও তার আত্মীয় স্বজনরা অংশগ্রহণ করেন। দীর্ঘদিন থেকে কিডনি, হার্ট ও ডায়াবেটিস জনিত রোগের কারণে কয়েকদিন আগে কুমেক হাসপাতাল সহ নগরীর একাধিক হাসপাতালে আইসিইউতে রেখে চিকিৎসা শেষে অবস্থার অবনতি ঘটলে ঢাকায় নেয়া হয়।

১ আগষ্ট রোববার সন্ধায় ঢাকায় একটি বেসামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।  মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ৩ মেয়ে, ৩ ভাই, ৩ বোনসহ বহু আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে যান। তিনি জেলার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে। তার মৃত্যুতে কুমিল্লায় কর্মরত প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং কুমিল্লা প্রেসক্লাবসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও  সমবেদনা জানিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার, কুমিল্লা প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক শিরোনামের সম্পাদক নীতিশ সাহা, প্রেসক্লাবের সাবেক সভাপতি মাসুক আলতাফ চৌধুরী, কুমিল্লার কাগজের সম্পাদক আবুল কাশেম হৃদয়, সিটিভি নিউজ ২৪ এর সম্পাদক ওমর ফারুকী তাপস, কুমিল্লা কন্ঠের সম্পাদক কামাল হোসেন, প্রথম আলোর কুমিল্লা জেলা প্রতিনিধি গাজীউল হক সোহাগ, সিনিয়র সাংবাদিক এম সাদেক, দৈনিক আজকের জীবন পরিবারের  পক্ষ থেকে নেকবর হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD