1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরিষাবাড়ীতে বিনা নোটিশে উচ্ছেদ অভিযান
বাংলাদেশ । রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সরিষাবাড়ীতে বিনা নোটিশে উচ্ছেদ অভিযান

খলিলুর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ২৩৮ বার পড়েছে

জামালপুর জেলার সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন এলাকায় কন্ট্রোল এক্সেস বাউন্ডারী নির্মাণের জন্য স্টেশন এলাকায় শতাধিক বসবাসকারীদের কোন রকম নোটিশ না দিয়ে নিজ অর্থে স্হাপিত স্হাপনায় উচ্ছেদ অভিযান চালিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। গতকাল রোববার সকাল থেকে অর্ধবেলা রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করেন রেলওয়ের ভূমি সম্পত্তি বিভাগের ঢাকা বিভাগীয় কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সফি উল্লাহ। উচ্ছেদ অভিযান পরিচালনার ফলে বসতহীন হয়ে পড়েছে প্রায় অর্ধ শতাধিক পরিবার।

এসময় সরিষাবাড়ী উপজেলা সহকারী কমিশনার ভূমি ফাইযুল ওয়াসীমা নাহাত, দেওয়ানগঞ্জ আরএনবি ইনচার্জ সিরাজুল ইসলাম সহ রেলওয়ে কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। অভিযানে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ও সাংবাদিকদের সংগঠন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের একাংশ, এবং একটি পত্রিকার ছাপাখানা,বাড়ি-ঘর,নারী শিক্ষার মাদ্রাসা, দোকান পাটসহ অর্ধশতাধিক স্হাপনা গুড়িয়ে দেওয়া হয়।অভিযান চলাকালীন সরিষাবাড়ী থানা পুলিশ, রেলওয়ে পুলিশ (জিআরপি), রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য (আরএনবি) সহ বিপুল সংখ্যক উৎসুক জনতা উপস্থিত ছিলেন।

রেলওয়ের ভূমি সম্পত্তি বিভাগের ঢাকা বিভাগীয় কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সফি উল্লাহ জানান, রেলওয়ে স্টেশন এলাকায় কন্ট্রোল এক্সেস বাউন্ডারী নির্মাণের জন্য নির্ধারিত জায়গায় সকাল দশটায় উচ্ছেদ অভিযান শুরু হয়। এতে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। তবে রেলওয়ে কর্তৃপক্ষের দাবি, উচ্ছেদ অভিযানের পূর্বে মাইকে অবৈধ স্হাপনাকারীদের উদ্দেশে এক বিশেষ ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD