1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরিষাবাড়ীতে ৪ সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সরিষাবাড়ীতে ৪ সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

খলিলুর রহমান :
  • প্রকাশিত: শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৬৩ বার পড়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে ৪ সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে মোবাইল, ক্যামেরা ও নগদ টাকা ছিনতাই করে নেয়া এর বিচার ও গ্রেপ্তার দাবিতে মানববন্ধন করা হয়েছে। গতকাল শনিবার দুপুর দেড়টায় সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে দিগপাইত-সরিষাবাড়ী-তারাকান্দি মহাসড়কে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সহ-সভাপতি মোহনা টিভি সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি এ এইচ এম এহসান,সাধারণ সম্পাদক আবুল হোসেন,দ্য মুসলিম টাইমস সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, আজকের বিজনেস বাংলাদেশ সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি কামরুল ইসলাম প্রমুখ সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

মানববন্ধন থেকে বক্তারা সাংবাদিকের উপর হামলা চালিয়ে মারধর, মোবাইল এবং নগদ অর্থ লুট ঘটনার সাথে জড়িত দের সনাক্ত করে অবিলম্বে দ্রুত গ্রেফতারের দাবি জানান। উল্লেখ্য,গত ২৪ ফ্রেব্রুয়ারি সকালে যমুনা সার কারখানা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গেলে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের ৪ সাংবাদিকের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। হামলায় গুরুতর ৪ সাংবাদিক চিকিৎসাধীন অবস্থায় আছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD