1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরকার করোনা পরিস্থিতি সফলতার সহিত মোকাবেলা করে যাচ্ছে:পরিকল্পনা মন্ত্রী
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সরকার করোনা পরিস্থিতি সফলতার সহিত মোকাবেলা করে যাচ্ছে:পরিকল্পনা মন্ত্রী

সুজাত আলী:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ২৬১ বার পড়েছে
Sunamgong News

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি সফলতার সহিত মোকাবিলা করে যাচ্ছেন। আমরা আশা করি আগামী ১৫ দিনে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর এলাকার পিছিয়ে পড়া মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা হাওর অঞ্চলে উন্নয়নের কাজ করছি।

এসব উন্নয়নমূলক কাজ  দেখে সুনামগঞ্জের একটি মহল নানা অপপ্রচার শুরু করেছেন।সুনামগঞ্জের উন্নয়নের বিরুদ্ধে তাদের এমন অপপ্রচারে আমি ব্যতীত বৃহস্পতিবার (১২ আগষ্ট) জগন্নাথপুর উপজেলায় কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট ও টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট স্থাপনের জন্য প্রকল্প এলাকা পরিদর্শন কালে উপরোক্ত কথা বলেন।পরে পরিকল্পনা মন্ত্রী ২ কোটি ১৩ লক্ষ ৭৭ হাজার ১৭৩ টাকা ব্যায়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ও ৫০ লাখ টাকা ব্যায়ে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন উদ্ধোধন করেন।

পরে তিনি জগন্নাথপুর উপজেলা জগন্নাথপুর উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সভাপতিত্বে এতে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা আব্দুর রব সরকার প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD