1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরকারী ঔষধ ব্যবসার আড়ালে ইয়াবা পাচার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সরকারী ঔষধ ব্যবসার আড়ালে ইয়াবা পাচার

মোঃ নিজাম উদ্দিন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৩৭৩ বার পড়েছে

কক্সবাজারের চকরিয়ায় সরকারী ঔষধ বিক্রি করতে এসে ইয়াবাসহ পাচারকারী আটক করে পুলিশে দিল জনতা। আটকের কাছ থেকে সরকারী বিক্রয় নিষিদ্ধ ঔষধসহ ২৬ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেল ৬ টার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটক সুজন নাথ (৩৭) রামু উপজেলার ফতেয়ারকূল নাথ পাড়া এলাকার মৃত হরিমোহন নাথের পুত্র। সুজন নিজেকে পল্লী চিকিৎসক বলেও দাবী করেন। এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, প্রায় সময় মোটরসাইকেল যোগে লোকটি পূর্ব মাইজপাড়ায় আসতে দেখা যায়। ঘটনার দিন বিকেলে এলাকার ফার্মেসীতে এসে ঔষধ কিনতে জোরজবরদস্তি করেন সুজন। সরকারী ঔষধ দেখে ফার্মেসীতে ঔষুধ কিনতে আসা কয়েকজন সচেতন ব্যক্তি তার প্রতিবাদ জানায়। সুজন নাথ উল্টো ক্ষিপ্ত হয়ে গেলে স্থানীয় লোকজন জড়ো হয়ে তাকে আটক করে। সকলের উপস্থিতিতে তার ব্যাগ তল্লাশী করে সেক্সোয়েল টেবলেটসহ একশ পিস সরকারী বিক্রয় নিষিদ্ধ লিপিকন ১০ টেবলেট, মেট্রোনিডাজল গ্রুপের টেবলেট ও স্কয়ার কোম্পানির নিউরো-বি টেবলেটের কৌটার ভেতর থেকে ২৬ পিস ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকালে সরাসরি ভিডিও চিত্র ধারণ করে উপস্থিত লোকজন।

স্থানীয় মেম্বার ফরিদুল আলম বিষয়টি জানতে পেরে থানা পুলিশকে খবর দেয়। বিক্রয় নিষিদ্ধ সরকারী ঔষুধ ও ইয়াবাসহ পাচারকারী ধরা হয়েছে খবর পেয়ে চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ সহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। স্থানীয় লোকজনের বক্তব্য নিয়ে পুলিশ সুজন নাথকে আটক করে।

চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ওসমান গণি জানান, সরকারী ঔষধ বিক্রি করতে এসে ২৬ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করা হয়েছে। আটকের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD