1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সংবর্ধিত হলো স্বেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশন' শেডো
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সংবর্ধিত হলো স্বেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশন’ শেডো

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৯৭ বার পড়েছে

চাঁদপুরে সংর্ধিত হলো হলো স্বনাধন্য স্বেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশন’ শেডো। মহামারী করোনা কালীন সময়ে বিনামূল্যে অক্সিজেন সেবা, রক্তদান, বিভিন্ন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং খাদ্য সামগ্রী প্রদান করে অসহায় মানুষের দাঁড়িয়ে স্বেচ্ছায় বিভিন্ন সেবা মুলক কর্মকান্ডের জন্য সংগঠনটিকে এই সম্মাননা ক্রেস্ট প্রদান করেন চাঁদপুরের ”আপন” নামের আরেকটি সামাজিক সংগঠন। ২৫ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের তৃতীয় তলায় আয়োজিত আপনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েলের হাত থেকে এ সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সদস্যরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সাহিত্য একাডেমীর মহাপরিচালক ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটাঃ কাজী শাহাদাত, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলনসহ অন্যান্য অতিথিবৃন্দ। এ সময় উপস্তিত ছিলেন, সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশন , চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ কামরুল হাসান বাবু, মিডিয়া সম্বনয়ক কবির হোসেন মিজি, সাংবাদিক সুজন আহমেদ, প্রচার সম্পাদক মতিউর রহমান, সদস্য রিয়াদ চৌধুরীসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

সম্মাননা ক্রেস্ট গ্রহনকালে সংগঠনের সভাপতি কামরুল হাসান বাবু বলেন, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের উৎসাহে সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অরগানাইজেশানের কাজ করতে অনুপ্রেরণা যোগায়। আজকে সামাজিক সংগঠন আপনের পক্ষ থেকে আমাদেরকে যে সম্মাননা দেয়া হয়েছে। এতে স্বেচ্ছায় কাজের প্রতি এবং মানব সেবা করার জন্য আমাদের উৎসাহ আরো অনেকটা বেড়ে গেছে। আগামীতেও আমরা আমাদের সংগঠন থেকে অতীতের মতো বিভিন্ন সেবামূলক কাজ করে যেতে চাই। সেজন্য সকলের উৎসাহ, আন্তরিকতা, দোয়া ও সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য : গত কয়েক বছর ধরে সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশন নামের এ স্বেচ্ছাসেবী সংগঠনটি মহামারি করোনা ভাইরাস দুর্যোগের প্রথম থেকে শুরু করে ২য় এবং ৩য় ধাপেও রোগীদেরকে বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছেন। অক্সিজেন সেবা ছাড়াও এই সেচ্ছাসেবী সংগঠনটি বিগত বছরগুলোতে পাঁচ শতাধিক পরিবারের মাঝে “শীতবস্ত্র বিতরণের পাশাপাশি” দরিদ্র,মেধাবী শিক্ষার্থীদেরকে শিক্ষা সামগ্রী বিতরণ, অসহায়,সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শারীরিকভাবে অক্ষম মানুষদের মাঝে হুইল চেয়ার বিতরণ, চিকিৎসা নিতে অক্ষম মানুষদের জন্য চিকিৎসা সহায়তা কার্যক্রম, প্রতিটি ঈদে সবার সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার নিমিত্তে ঈদ সামগ্রী বিতরণ,পরিবেশ রক্ষায় বৃক্ষরোপনের পাশাপাশি পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম, বিভিন্ন মাদরাসায় এতিম শিশুদেরকে ইফতার করানোসহ পবিত্র কোরআন মাজিদ বিতরণ করে আসছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD