1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শ্রীমঙ্গল ও কমলগঞ্জে মুসলধারে বৃষ্টিতে নেমেছে তীব্র শীত
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শ্রীমঙ্গল ও কমলগঞ্জে মুসলধারে বৃষ্টিতে নেমেছে তীব্র শীত

তিমির বনিক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  • ২৯০ বার পড়েছে
শ্রীমঙ্গল ও কমলগঞ্জে মুসলধারে
শ্রীমঙ্গল ও কমলগঞ্জে মুসলধারে বৃষ্টিতে নেমেছে তীব্র শীত।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও কমলগঞ্জে বিকাল ৪টা থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত শুরু হয়েছে। আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বৃষ্টি অব্যাহত রয়েছে। বৃষ্টির কারণে বইছে হিমেল হাওয়া। মাঘ মাসের বৃষ্টিকে মঙ্গলজনক মনে করা হলেও আজকের বৃষ্টিতে বিপাকেও পড়েছেন অনেকে। এমন আশংকা করছেন অনেকে। বৃষ্টিতে রাস্তা-ঘাট কর্দমাক্ত হয়ে পড়ছে।
মৌসুমি সবজি ও শীতের ফুল গাছের ক্ষতি হতে পারে এ বৃষ্টিতে। যারা শীতের গরম কাপড় না নিয়ে দৈনন্দিন কাজের উদ্দেশ্য বের হয়েছেন তাদেরকে আকস্মিক বৃষ্টির কারণে বিপাকে পড়েছেন। টানা বৃষ্টিতে ঘরমুখী মানুষজনকে দুর্ভোগে পড়তে হয়েছে। সড়কগুলোকে যান চলাচল কমে গেছে। ঘরে ফেরা মানুষ গুলো যাতায়াতের জন্য ঘরে ফেরার যান নেই বললেই চলে।
শ্রীমঙ্গলের থানার সামনে চা ব্যবসায়ী রাহুল পুরকায়স্থ বলেন, আমারা একদিকে করোনার ভয়াবহতা এখন এই বৃষ্টির জন্য সব মিলিয়ে ভালো নেই, খুবই সমস্যার মাঝে বেঁচে থাকার মত চলে যাচ্ছে। লোক জন ও নেই এজন্য ব্যবসা ও নেই।
কমলগঞ্জ থানার সামনের চা দোকানি নাদিম মিয়া বলেন, হঠাৎ বৃষ্টিতে কাস্টমার কমে গেছে। বিকাল হলেই বেচাকেনা বেশি হতো। বৃষ্টিতে লোকজন বাহির না হওয়ায় আয় কম।
নছতরপুর গ্রামের সবজি চাষি সামুয়েল মিয়া বলেন, আমার কিছু টমোটো বাগান রয়েছে। বৃষ্টিতে সমস্যার পড়তে হবে মনে হচ্ছে।
কমলগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা জনি খাঁন বলেন, এ ধরনের বৃষ্টি ফসলের জন্য ভালো। মাটি শুকিয়ে আছে পানি পেলে সজিবতা ফিরে পাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD