1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শ্রীমঙ্গলে বিয়ের ১মাস না পেরুতেই গৃহবধূ নির্যাতনের শিকার
বাংলাদেশ । শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

শ্রীমঙ্গলে বিয়ের ১মাস না পেরুতেই গৃহবধূ নির্যাতনের শিকার

তিমির বনিক:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৩১২ বার পড়েছে

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে বিয়ের এক মাসের মাথায় শিরিন বেগম (২২) নামে এক গৃহবধূকে যৌতুকের জন্য পাষন্ড স্বামীর অমানবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় গৃহবধূ আহত শিরিন বেগমের মা সোনাবান বেগম বাদী হয়ে মেয়ের জামাই শফিক মিয়াকে আসামি করে মৌলভীবাজারের জেলা আদালতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বরাবর একটি অভিযোগ দাখিল করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৮ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে শিরিন বেগমের উপর হত্যার উদ্দেশ্য তার স্বামী পেশায় ড্রাইভার শফিক মিয়া অমানবিক নির্যাতনের উদ্দেশ্যে করে হামলা চালায় ‌অভিযোগ সূত্রে আরোও জানা যায়, শফিক আমার এবং আমার মেয়ের কাছ থেকে বিভিন্ন অজুহাতে প্রায়ই টাকা পয়সা দাবী করতো সে অনুযায়ী আমরা তাকে অনেক টাকাও দিয়েছি। ঘটনার দিন শফিক আমার মেয়ে শিরিনের কাছে আমার দেয়া ৩ ভরি ওজনের সোনার হার যার মূল্য প্রায় এক লক্ষ পয়ষট্টি হাজার টাকা, সেই হারটি শফিক বিক্রি করার জন্য আমার মেয়েকে চাপ দেয়। আমার মেয়ে হারটি না দিলে রাগান্বিত হয়ে শফিক বেপরোয়া হয়ে আমার রান্না ঘর থেকে ধারালো দা দিয়ে আমার মেয়ে শিরিনকে প্রানে হত্যার উদ্দেশ্যে দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।

শিরিনকে প্রাণে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্যে করে কোপ মারলে সেই কোপ লক্ষ্যভ্রষ্ট হয়ে বাম হাতের বুড়ো আংগুলের ডানফাকে পরে বুড়ো আংগুল দ্বিখন্ডিত হয়ে চামড়ায় লেগে ঝুলে থাকে। এরপর শফিক আমার মেয়ে শিরিনের মাথায় এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। শ্রীমঙ্গল থানার এস.আই সিরাজ জানান, এই মামলার তদন্তের দায়িত্ব আমার কাছে দেয়া হয়েছে। ঘটনাটি সত্য, আসামি শফিক পলাতক রয়েছে। কিন্তু আসামিকে গ্রেফতারের চেষ্টা চলেছে। খুব দ্রুত আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরন করার জন্য সব রকম চেষ্টা অব্যাহত আছে বলে নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD