1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু

তিমির বনিক
  • প্রকাশিত: রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ৩৪ বার পড়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নে লাইন মেরামত করতে গিয়ে রেজুয়ান (২২) নামের এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরেক বিদ্যুৎ কর্মী লাইনম্যান মোস্তাফিজুর রহমান।

শনিবার (১২ই অক্টোবর) দুপুরে শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিনের বেলতলী গ্রামে গ্রামে বিদ্যুৎ মেরামতের কাজ করতে গিয়ে মৌলভীবাজার পল্লীবিদ্যুত সমিতির লাইনম্যান রেজুয়নুল ঘটনান্থলেই মারা যায়। নিহত রেজুয়ানুলের বাড়ী সুনামগঞ্জের বিসম্বরপুর। এসময় স্থানীয়দের সহযোগিতায় আহত মোস্তাফিজুরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়। নেত্রকোনায় মোস্তাফিজের বাড়ী জানা যায়।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক (জিএম) এবিএম মিজানুর রহমান জানান, লাইনে কাজ করতে গিয়ে হতাহতের ঘটনার তদন্ত করা হবে। কোন অনিয়ম পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD