1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শ্রীমঙ্গলে বালুবাহি গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃ*ত্যু।
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শ্রীমঙ্গলে বালুবাহি গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃ*ত্যু।

তিমির বনিক
  • প্রকাশিত: বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১৬৭ বার পড়েছে

আজ মঙ্গলবার (১৪ই মার্চ) দুপুর আড়াইটার দিকে ঢাকা সিলেট মহাসড়কের মৌলভীবাজারেশ্রীমঙ্গলের শাহাজির বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শহরের হবিগঞ্জ রোডস্থ কাদির ইঞ্জিনিয়ারিং এর স্বত্বাধিকারী আব্দুল কাদির(৬৫)।

তিনি উপজেলার আশিদ্রোন ইউনিয়নের খোসবাস এলাকার বাসিন্দা।স্থানীয় সুত্রে জানা যায়, আশিদ্রোন এলাকা থেকে শ্রীমঙ্গল শহরে মোটরসাইকেল নিয়ে আসার পথে শাহাজিরবাজার এর প্রবেশ মুখে আসাতেই শ্রীমঙ্গল থেকে যাওয়া একটি বালুবাহী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

পরে গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পথে মত্যু হয়।শ্রীমঙ্গলের সাতগাঁও হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ইনচার্জ রাকিব বিন ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, ট্রাকের ধাক্কায় আহত লোকটি মারা গেছে।

আমরা ট্রাকটি জব্দ করে হাইওয়ে থানায় নিয়ে এসেছি। গাড়ীর চালক পলাতক রয়েছে। এই বিষয়ে এখনো কোন মামলা হয়নি। লাশ সিলেট থেকে শ্রীমঙ্গল নিয়ে আসা হচ্ছে বলে পরিবার সূত্রে জানায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD