1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
 শেরপুরের শ্রীবরদীতে গৃহবধূ ধর্ষণ মামলায় ইউপি সদস্য আন্ডা গ্রেফতার
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

 শেরপুরের শ্রীবরদীতে গৃহবধূ ধর্ষণ মামলায় ইউপি সদস্য আন্ডা গ্রেফতার

মো. হামিদুর রহমান:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৫০২ বার পড়েছে

 শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে গৃহবধূ ধর্ষণ মামলায় এজাহার নামীয় আসামী ইউ.পি সদস্য রফিকুল ইসলাম আন্ডাকে গ্রেফতার করেছে শ্রীবরদী থানার পুলিশ। ১৫ জুলাই বৃহস্পতিবার দুপুরে শ্রীবরদী তাতীহাটি ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়। রফিকুল ইসলাম ওরফে আন্ডা উপজেলার তাতীহাটি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউ.পি সদস্য ও বকচর পশ্চিমপাড়া গ্রামের মৃত আ: জলিলের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই গৃহবধূর বাবা ঈদে গরু বিক্রির করার জন্য ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। এ সুযোগে ১৪ জুলাই বুধবার রাত অনুমান ২টার দিকে মনিমুক্তা ওরফে মনির দরজার বাধ কেটে গৃহবধূর ঘরে প্রবেশ করে। এসময় ঘুমন্ত অবস্থায় গৃহবধূর মুখে গামছা বেধে জোর পূর্বক তাকে ধর্ষণ করে। একপর্যায়ে গৃহবধূ ডাক-চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থল গিয়ে মনিমুক্ত ওরফে মনিরকে আটক করে। পরে ইউপি সদস্য গ্রাম্য শালিস করার সময় শালিসকারীদের সহযোগিতায় ধর্ষণকারী মনিমুক্তা ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। এঘটনায় ধর্ষণের শিকার ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে ধর্ষক মনিমুক্ত ওরফে মনিরকে প্রধান আসামী করে অপরাপর সহযোগিদের নামে শ্রীবরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

এব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস সত্যতা নিশ্চিত করে বলেন, এ মামলার এজাহারভূক্ত আসামী ইউপি সদস্য রফিকুল ইসলাম ওরফে আন্ডাকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে। এ মামলার অপরাপর আসামীদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD