1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেরপুর শ্রীবরদীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শেরপুর শ্রীবরদীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

হামিদুর রহমান:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২৬৫ বার পড়েছে

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে রফিকুল ইসলাম (৩০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শ্রীবরদী থানা পুলিশ। ৪ আগস্ট বুধবার রাত ১০টার দিকে শ্রীবরদী উপজেলার জালকাটা গ্রাম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত রফিকুল গোশাইপুর ইউনিয়নের রহমতপুর গ্রামের নশকর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম প্রায় ৫-৬ বছর পূর্বে জালকাটা গ্রামের জবেদ আলীর মেয়েকে বিয়ে করেন। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। কিছু দিন পূর্বে রফিকুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে ঢাকায় যাওয়ার পরিকল্পনা করেন। সেই সুবাদে রফিকুল ইসলামের স্ত্রী পিতার বাড়ী জালকাটা গ্রামের অবস্থান করেন।

বুধবার বিকেলে রফিকুল ইসলাম তার শ্বশুর বাড়ি জালকাটা আসেন। বুধবার রাতেই রফিকুলের শ্বশুর বাড়ির পার্শ্বে একটি গাছের ডালের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পায় লোকজন। পরে রাতেই স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে শ্রীবরদী থানায় নিয়ে যায়।এব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD