1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেরপুর জেলার শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণ
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শেরপুর জেলার শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণ

মো. হামিদুর রহমান:
  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২৯৫ বার পড়েছে

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার তাতিহাটী ইউনিয়নের উত্তর ঘোনাপাড়া গ্রামে ২৮ বছর বয়সী দুই সন্তানের জননী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই গৃহবধূর স্বামী ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করেন। তার স্বামী ঢাকায় দ্বিতীয় বিয়ে করে স্ত্রী নিয়ে থাকেন। এদিকে দুটি শিশু সন্তান নিয়ে উত্তরঘোনাপাড়া গ্রামের বাড়িতে বসবাস করেন ধর্ষণের শিকার ওই গৃহবধূ। গৃহবধূ বাড়িতে শিশু সন্তান নিয়ে একা থাকায় দীর্ঘ দিন ধরে রাণীশিমূল ইউনিয়নের বাঘহাতা দক্ষিণপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিন ওরফে জসি হাজীর ছেলে মনিমুক্তা ওরফে মনির (৩৮) ওই গৃহবধূকে উত্ত্যক্ত করে আসছিল।

ওই গৃহবধূ বলেন, ঈদে গরু বিক্রির করার জন্য তার বাবা ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। এ সুযোগে ১৪ জুলাই বুধবার রাত অনুমান ২ টার দিকে মনিমুক্তা ওরফে মনির তার বাড়িতে এসে বসত ঘরের দরজার বাধ কেটে ঘরে প্রবেশ করে। পরে ঘুমন্ত অবস্থায় গৃহবধূর মুখ গামছা বেধে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে গৃহবধূর ডাক-চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থল গিয়ে ধর্ষণকারী মনিমুক্তা ওরফে মনিরকে আটক করে। এঘটনায় রাতেই স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম ওরফে আন্ডা মেম্বার ও অন্যান্য লোকজন বৈঠকের কথা বলে গৃহবধূর বসত বাড়িতে বসেন। স্থানীয়দের অভিযোগ মনিমুক্তা ওরফে মনির তার বড় ভাই ও ইউ.পি সদস্যর সহযোগিতায় বৈঠক থেকে সে পালিয়ে যায়।

এঘটনায় তাতিহাটী ইউনিয়ন পরিষদের সদস্য রফিকুল ইসলাম ওরফে আন্ডা বলেন, ঘটনা শুনে আমি সেখানে গিয়ে ছিলাম। বৈঠকের এক পর্যায়ে ধর্ষণকারী মনিমুক্তা ওরফে মনির ধর্ষণের ঘটনা সাথে জড়িত স্বীকার করেছে। বৈঠক চলাকালীন সময়ে একজনের সাথে কথা বলতে চেয়ে ধর্ষক মনিমুক্তা ওরফে মনির দৌড়ে পালিয়ে যায়।

এব্যাপারে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD