1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ কারবারি আটক
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ কারবারি আটক

মোঃ হামিদুর রহমান :
  • প্রকাশিত: বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৩৪২ বার পড়েছে

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার উত্তর পলাশীকুড়া গ্রামে শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ ২৫ আগস্ট বুধবার সকাল সাড়ে ১০টার দিকে যৌথ অভিযান চালিয়ে ১ হাজার ১শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ কামাল হোসেন (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।ধৃত মাদক ব্যবসায়ী মোঃ কামাল হোসেন নালিতাবাড়ী উপজেলার উত্তর পলাশীকুড়া গ্রামের মৃত ইদ্রিছ আলীর ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ এনামুল হক ও উপ-পরিদর্শক (এসআই) মোঃ মোস্তাফিজুর রহমান সঙ্গীয় পুলিশ ফোর্সসহ নালিতাবাড়ী উপজেলার উত্তর পলাশীকুড়া গ্রামে বুধবার সকালে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ কামাল হোসেনকে তার বসতবাড়ী থেকে আটক করে। পরে তার বশত ঘরে তল্লাশী করে ১ হাজার ১শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃত মাদক ব্যবসায়ী মোঃ কামাল হোসেনকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফোর্স।এব্যাপারে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহম্মেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং-১৯, তাং ২৫/৮/২০২১খ্রিঃ। পরে নালিতাবাড়ী থানার পুলিশ ওই মাদক ব্যবসায়ী মোঃ কামাল হোসেনকে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD