1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেরপুরে বিএনপির করোনা হেল্প ডেক্সের উদ্বোধন
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

শেরপুরে বিএনপির করোনা হেল্প ডেক্সের উদ্বোধন

মো: হামিদুর রহমান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২৭২ বার পড়েছে

করোনা মহামারী (কোভিড-১৯) রোধকল্পে শেরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেল এর উদ্বোধন করা হয়েছে।৩ আগস্ট মঙ্গলবার দুপুর ১২ টায় শেরপুর জেলা শহরের রঘুনাথ বাজার জেলা বিএনপির কার্যালয়ে জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপনের সঞ্চালনায় ও সভাপতি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী, শহর বিএনপির আহবায়ক এডভোকেট আব্দুল মান্নান, জেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ প্রমূখ। এসময় ভার্চুয়াল সভায় যুক্ত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মোঃ নজরুল ইসলাম খান, ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও সহ-সাংগঠনিক সম্পাদক শাহ্ ওয়ারেছ আলী মামুন।

বক্তব্য শেষে ডক্টরস এসোসিয়েশন বাংলাদেশ (ড্যাব) এর সহযোগীতায় ৫ টি অক্সিজেন সিলিন্ডার, পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, করোনা চিকিৎসায় প্রাথমিকভাবে ব্যবহারের জন্য প্রয়োজনীয় ঔষধ জেলা বিএনপির কাছে তুলে দেয়া হয়। উল্লেখ্যে, শেরপুর জেলায় করোনা সংক্রান্ত যে কোন সহযোগীতার জন্য প্রস্তুত থাকবেন ড্যাব সদস্য ও জেলা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আব্দুল্লাহেল ওয়াসী খান জনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD