1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেরপুরে পুলিশের অভিযানে জাল টাকাসহ ২কারবারি আটক
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

শেরপুরে পুলিশের অভিযানে জাল টাকাসহ ২কারবারি আটক

মোঃ হামিদুর রহমান :
  • প্রকাশিত: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২৪ বার পড়েছে
শেরপুরে পুলিশের অভিযানে জাল টাকাসহ ২কারবারি আটক
শেরপুরে পুলিশের অভিযানে জাল টাকাসহ ২কারবারি আটক

শেরপুর জেলা শহরের ব্যস্ততম পৌর নিউমার্কেট এলাকা থেকে জাল টাকা চক্রের দুই সদস্যকে ৮ হাজার জাল টাকা এবং আরো ৭১ হাজার ভালো টাকাসহ শুক্রবার রাত ১০টার দিকে সাইফুল ইসলাম ওরফে ভূঁইয়া (২৮) ও মোঃ মাসুদ রানা ওরফে মাসুম (৩২) নামে দুই যুবককে গ্রেফতার করেছে চকবাজার ফাঁড়ির পুলিশ।

ধৃত জাল টাকা কারবারি সদস্যরা হলো-মাদারীপুর জেলার ঘটমাঝী ইউনিয়নের ছয়না করদী গ্রামের আঃ হামিদ ওরফে হামিদুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ওরফে ভূঁইয়া ও কুমিল্লা জেলার হোমনা উপজেলার জগন্নাথ কান্দি মাথাভাঙ্গা গ্রামের মৃত আঃ আউয়ালের ছেলে মাসুদ রানা ওরফে মাসুম।

পুলিশ সূত্রে জানা গেছে,শেরপুর জেলা শহরের নিউমার্কেটের একটি দোকানে শুক্রবার রাতে জালটাকা কারবারি চক্রের ওই দুই সদস্য সাইফুল ইসলাম ওরফে ভূঁইয়া ও মোঃ মাসুদ রানা ওরফে মাসুম ৩ হাজার ৫শত জাল টাকার নোট দিয়ে একটি খেলনা ক্রয় করে।পরে ওই দোকানী জাল টাকার বিষয়টি নিশ্চিত হয়ে তাদের চ্যালেঞ্জ করেন।

এদিকে খবর পেয়ে চকবাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোঃ ফজলুল হক সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে জাল টাকা চক্রের দুই সদস্যকে ৮ হাজার জাল টাকা এবং আরো ৭১ হাজার ভালো টাকাসহ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।এব্যাপারে শেরপুর সদর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর (ক) ও (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী অফিসার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রুবেল মিয়া সত্যতা নিশ্চিত করে বলেন,১১ সেপ্টেম্বর শনিবার ধৃত জালটাকা কারবারি চক্রের দুই সদস্যকে আদালতে সোপর্দ করে পুলিশি হেফাজতে এনে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।বিজ্ঞ আদালত ১৩ সেপ্টেম্বর রিমান্ড শুনানীর দিন ধার্য্য করে আসামীদের শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD