1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেরপুরে ডিবির অভিযানে মাদক সহ গ্রেফতার ৩
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শেরপুরে ডিবির অভিযানে মাদক সহ গ্রেফতার ৩

মো: হামিদুর রহমান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৪৬৯ বার পড়েছে

শেরপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে ঝিনাইগাতী উপজেলার সারিকালীনগর গ্রামে ২ আগস্ট সোমবার বিকেলে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ হাসমত আলী (৩৫) এবং সোমবার গভীর রাতে শ্রীবরদী উপজেলার সীমান্তঘেষা মেঘাদল গ্রামে মুক্কারুল মিয়া (২৬) ও জুলমান হাসান (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে তিন বোতল ভারতীয় অফিসার চয়েজ ব্র্যান্ডের মদসহ ওই তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ীরা হলো- ঝিনাইগাতী উপজেলার সারিকালীনগর গ্রামের সওদাগর আলীর ছেলে মোঃ হাসমত আলী, শ্রীবরদী উপজেলার বাবেলা কোনা গ্রামের নূর মোহাম্মদ ফকিরের ছেলে মুক্কারুল মিয়া ও একই উপজেলার মেঘাদল গ্রামের জামরুল মিয়ার ছেলে জুলমান হাসান।ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপ-পরিদর্শক (এসআই) মোঃ আজিজুল হাসান, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মঞ্জুরুল ইসলাম, মাসরুক সিদ্দিকী, মাহবুবুর রহমান, সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঝিনাইগাতী উপজেলার সারিকালীনগর গ্রামে সোমবার বিকেলে অভিযান চালায়। এসময় দক্ষিণ বন্দভাটপাড়া গ্রাম থেকে মাদক ব্যবসায়ী মোঃ হাসমত আলীকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অপরদিকে ডিবি পুলিশের ওইদলটি মঙ্গলবার রাত দেড়টার দিকে শ্রীবরদী উপজেলার সীমান্তঘেষা মেঘাদল গ্রামে অভিযান চালায়। এসময় মেঘাদল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তিন বোতল ভারতীয় অফিসার চয়েজ ব্র্যান্ডের মদসহ মুক্কারুল মিয়া ও তার সহযোগী জুলমান হাসানকে আটক করা হয়।এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী হাসমত আলীর বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। অপর দুই মাদক ব্যবসায়ী মুক্কারুল মিয়া ও জুলমান হাসানের বিরুদ্ধে শ্রীবরদী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে ডিবির ওসি মোঃ রেজাউল হক সত্যতা নিশ্চিত করেছেন। ৩ আগস্ট মঙ্গলবার দুপুরে ধৃত মাদক ব্যবসায়ীদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD