1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেরপুরের নকলায় র‌্যাবের অভিযানে ৪টি তক্ষকসহ ১ব্যবসায়ী গ্রেফতার
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শেরপুরের নকলায় র‌্যাবের অভিযানে ৪টি তক্ষকসহ ১ব্যবসায়ী গ্রেফতার

মোঃ হামিদুর রহমান :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৩০১ বার পড়েছে
শেরপুরের নকলায় র‌্যাবের অভিযানে ৪টি তক্ষকসহ ১ব্যবসায়ী গ্রেফতার
শেরপুরের নকলায় র‌্যাবের অভিযানে ৪টি তক্ষকসহ ১ব্যবসায়ী গ্রেফতার

শেরপুর জেলার নকলা উপজেলার ধনাকুশা পশ্চিমপাড়া গ্রামে ২৩ আগস্ট সোমবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১,জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে চারটি জীবিত তক্ষকসহ মোঃ লোকমান হাসান (২৮) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।ধৃত তক্ষক ব্যবসায়ী মোঃ লোকমান হাসান শেরপুর জেলার নকলা উপজেলার ধনাকুশা গ্রামের মোঃ মমতাজ উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ সূত্রে জানা গেছে,এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪,সিপিসি-১,জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ সোমবার রাতে নকলা উপজেলার ধনাকুশা পশ্চিমপাড়া গ্রামের জনৈক মোঃ ছাইফুল এর মনোহারির দোকানের সামনে কাঁচা রাস্তা সংলগ্ন এলাকায় অভিযান চালায়।এসময় চারটি তক্ষকসহ অবৈধ তক্ষক ব্যবসায়ী মোঃ লোকমান হাসানকে হাতে নাতে আটক করে।

ধৃত তক্ষক ব্যবসায়ী মোঃ লোকমান হাসান র‌্যাবের কাছে স্বীকারোক্তিতে জানায়,উদ্ধারকৃত তক্ষক চারটির আনুমানিক মূল্য ৫২ লক্ষ টাকা এবং সে দীর্ঘদিন ধরে শেরপুর জেলার বিভিন্ন স্থানে বন্য প্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।এব্যাপারে নকলা থানায় ১৯৭২ বন আইন (সংশোধিত ২০০০) এর ২৬ (১) ধারায় বনপ্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) ২০১২,৬ (১)/৩৪ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD