1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেখ হাসিনা সরকার বার বার দরকার : বেগম মতিয়া চৌধুরী
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

শেখ হাসিনা সরকার বার বার দরকার : বেগম মতিয়া চৌধুরী

মো. হামিদুর রহমান:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ২২০ বার পড়েছে

আওয়ামী লীগে প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে, গরীব ও অসহায় মানুষ করোনার প্রথম ধাপে শেখ হাসিনার উপহার হিসেবে ২৫শ টাকা এবং খাদ্যসামগ্রী পেয়েছেন। এছাড়াও শিক্ষার্থীদের বিনামূল্যে বই প্রদান, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতার টাকা মোবাইল বিকাশের মাধ্যমে পাচ্ছেন এবং এটা প্রবর্তন করেছে শেখ হাসিনা। ২০০১ সালে বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় এসে দেশে অপটিক্যাল ফাইবার সুবিধা নেয় নাই।

পরবর্তীতে শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর দেশে অপটিক্যাল ফাইবার সংযোজন করায় আজ বেগম খালেদা জিয়া তার ছেলে তারেক রহমানের সাথে স্কাইপি সেবার মাধ্যমে কথা বলতে পারছেন। শেখ হাসিনা পদ্মা সেতু, মেট্রো রেল, কর্ণফুলী টানেলসহ ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল।তিনি আরো বলেন, বাস্তব সত্য হলেও বাঙালির যা অর্জন সবই শেখ হাসিনার হাত ধরে। আর বঙ্গবন্ধুতো বাংলাদেশটাই দিয়ে গেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে যে শ্লোগান দিছে শেখ হাসিনা সরকার বার বার দরকার, এটা প্রতিনিয়ত প্রমাণ করে দিয়েছি।

সম্মেলন উপলক্ষে সকাল থেকেই শেরপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকদের নেতৃত্বে নেতাকর্মীরা বিশাল প্যান্ডেলে সমবেত হয়। পরে জাতীয় সঙ্গীতের মধ্যে দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এ.কে.এম নুরুল আমীন ছানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের আসন গ্রহণ শেষে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম ফজলুল হক চাঁন, শেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, সহ-সভাপতি আলহাজ্ব একেএম ফখরুল মজিদ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবীর রুমান। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD