1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেখ হাসিনা দেশটাকে ফোকলা করে ধ্বংস করে দিয়ে পালিয়েছেন - মির্জা ফখরুল
বাংলাদেশ । শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
শেখ হাসিনা দেশটাকে ফোকলা করে ধ্বংস করে দিয়ে পালিয়েছেন – মির্জা ফখরুল নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বস্যার পানি সরাতে গিয়ে এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে দীর্ঘদিন পর মুখোমুখি হচ্ছে ভারত ও বাংলাদেশ সিলেটে ট্রাফিক পুলিশের অ্যাকশন শুরু রেজিস্ট্রেশন বিহীন অবৈধ সিএনজি বিরুদ্ধে চাঁদপুরে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল ছুটির দিনেও আশুলিয়ায় চলছে ১৪০০ পোশাক কারখানা সুনামগঞ্জ সীমান্তে সাড়ে ১৯ লাখ রুপিসহ হুন্ডি ব্যবসায়ি আটক মসজিদের উঠানে কাফনে মোড়ানো নবজাতকের লাশ সিলেটে টানা কয়েক দিনের তীব্র গরমে মাত্রাতিরিক্ত লোডশেডিং পুলিশের লুট হওয়া ০১টি পিস্তলসহ; গ্রেফতার ০১

শেখ হাসিনা দেশটাকে ফোকলা করে ধ্বংস করে দিয়ে পালিয়েছেন – মির্জা ফখরুল

হুমায়ুন কবির
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার পড়েছে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকার দেশটাকে ফোকলা করে শেষ করে দিয়ে ভারতে পালিয়েছেন। তারা ক্ষমতায় ঠিকে থাকার জন্য আলোচিত শাপলা চত্বরে হেফাজতে ইসলামীর কোমলমতি শিশুদের এবং গত ৪ ও ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের পাখির মতো গুলি করে হত্যা করেছেন। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে রাণীশংকৈল ডিগ্রি কলেজে মাঠে সম্প্রীতি ও গণতন্ত্র রক্ষায় ফ্যাসিস্ট খুনি হাসিনা এবং তার দোসরদের বিচারের দাবিতে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ আজকে দেশ থেকে, ক্ষমতা ছেড়ে চলে গেছে, তারা দেশের সকল সম্পদ শেষ করে দিয়ে গেছে। ব্যাংকসহ সব টাকা তারা লুট করেছে গত ১৭/১৮ বছরে আমরা অনেক অত্যাচার নির্যাতন সহ্য করেছি, আমাদের নেতাকর্মীদের নামে সারাদেশে ৬০ লক্ষ মামলা দেয়া হয়েছে। ছাত্র-জনতার আন্দোলনে আজ আমরা মুক্ত হয়েছি, আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হয়েছেন, আজ আমরা স্বাধীন হয়েছি কিন্তু এখনো পুরো স্বাধীন হইনি।

ছাত্ররা অসাধ্য সাধন করেছে, এখন তাদেরকে নিয়মকানুনের মধ্যে থাকতে হবে। বাংলাদেশে সাম্প্রদায়িকতার কোনো স্থান নেই, আসন্ন দুর্গাপুজা যেন শান্তিপূর্ণভাবে পালিত হয় এজন্য আমাদেরকে দায়িত্ব নিতে হবে বৈষম্য দূর করতে হবে, ঘুষ,চাঁদাবাজি বন্ধ করতে হবে। অন্তর্বর্তীকালিন সরকার সফল হোক, এ সরকারকে আমাদের সহযোগিতা করতে হবে।

যখন উপযোগী সময় হবে তখন তারা নির্বাচন দেবে। আগামীতে আমাদের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। রাণীশংকৈল উপজেলা বিএনপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল্লামা ওয়াদুদ বিন নূর আলিফের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য, রাখেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ ও নম্র চৌধুরী প্রমুখ।এছাড়াও সমাবেশে বিএনপি ও তার সহযোগী সংগঠনের প্রায় দশ হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD