1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শুনলাম"ভোট থাকবে না দিলেও' এটা কি মগের মুল্লুক-এড. রেজাউল ইসলাম ভূইঁয়া
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শুনলাম”ভোট থাকবে না দিলেও’ এটা কি মগের মুল্লুক-এড. রেজাউল ইসলাম ভূইঁয়া

মো. তাসলিম উদ্দিন
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ১২৯ বার পড়েছে

জাতীয় পার্টি প্রিসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এড. রেজাউল ইসলাম ভূইঁয়া বলেছেন,শুনলাম’ ভোট থাকবে না দিলেও,”এটা কি মগের মুল্লুক।আমরা কি ভেসে এসেছি এ বাংলাদেশ আমাদের। সোমবার ২৩ জানুয়ারি বিকালে উপজেলার চুন্টা ঈদগাহ মাঠে সরাইলে জাতীয় পার্টি নির্বাচনী জনসভায় দেওয়া বক্তব্যে এসব কথা বলেন রেজাউল ইসলাম ভূইঁয়া।

এ সময় তিনি আরও বলেন, এদেশ আমাদের এখানে কোন কিছু করতে হলে। আমাদের সাথে জবাবদিহিতা করতে হবে। তিনি সকলের উদ্দেশ্যে বলেন,একটি কথা মনে রাখবেন আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব। আমার প্রার্থীর পক্ষে রেজাল্ট আসতে হবে।

চুন্টা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজী বাহার মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন. জাতীয় পার্টি প্রিসিডিয়াম সদস্য মীর আব্দুর সবুর আসুদ, জাতীয় পার্টি প্রিসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ, জাতীয় পার্টি ভাইস- চেয়ারম্যান মো. তারেক আদেল, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা এড.নুরুল আজহার, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, জাতীয় পার্টির শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান হিরু, জাতীয় পার্টির তথ্য বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক এম এ হোসেন,জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আক্তার দেওয়ান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক মো. মুজাহিদুল ইসলাম সেলিম প্রমুখ।

মো. মুজিদ বক্সের সঞ্চালনায় এড. রেজাউল ইসলাম ভূইঁয়া বলেন,এখানে নির্বাচন নিরপেক্ষ সুষ্ঠ হবে। কেউ যদি স্বপ্ন দেখে থাকেন কোন শক্তির প্রভাবে আপনারা রেজাল্ট প্রভাবিত করবেন।তাহলে আমরা কি বসে থাকবো। রেজাউল ইসলাম ভূঁইয়া বলেন একটি কথা বলতে পারি, এখানে এক তারিখে অবাধ সুষ্ঠু নির্বাচন হবে। আর এই নির্বাচনের ফলাফল ও সুষ্ঠুভাবে ঘোষণা করা হবে।মনে রাখবেন যে খেলা হোয়ার সেই খেলা হয়ে গেছে।

যারা চলে যাওয়ার তারা চলে গেছে। এখন যারা আছে তারা ফাস করার প্রার্থী। এখানে লাঙ্গলই ফাস করার প্রার্থী। আপনারা আবদুল হামিদ ভাসানী কে ভোট দিবেন। ভোটের ফলাফল রক্ষা করার দায়িত্ব আমাদের। রেজাউল ইসলাম ভূঁইয়া বলেন,কিভাবে ভোট কারচুপি করে তা আমরা দেখবো। জাতীয় পার্টির নেতাকর্মীরা মাঠে পাহারাই থাকবেন।আপনাদের ভয় নেই নির্বাচনের ফলাফল আমাদের পক্ষেই আসবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD