1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শার্শায় ফেনসিডিল ও বহনকারী ইজিবাইক-সহ মাদক ব্যবসায়ী আটক
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শার্শায় ফেনসিডিল ও বহনকারী ইজিবাইক-সহ মাদক ব্যবসায়ী আটক

কে.এম আলীঃ
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৩৬৮ বার পড়েছে
শার্শায় ফেনসিডিল ও বহনকারী ইজিবাইক-সহ মাদক ব্যবসায়ী আটক

যশোরের শার্শায় ১০০ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল বহনে ব্যবহারিত একটি ইজিবাইক-সহ মিলন হোসেন ওরফে বুড়ো (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ সদস্যরা। আটক মিলন বেনাপোল পোর্ট থানার ৬ নং ওয়ার্ডের রাজাপুর গ্রামের আলাউদ্দিন আলার ছেলে। ৩০ অক্টোবর (শনিবার) সকাল আনুমানিক ৯ টায় উপজেলার বসতপুর গ্রামস্থ গোগা টু সাতমাইল গামী রোড এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, মাদকের একটি চালান আসছে এমন গোপন সংবাদে ভিত্তিতে বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই ফিরোজ হোসেন অফিসার ফোর্স নিয়ে বসতপুর গ্রামস্থ গোগা টু সাতমাইল গামী রোডে অবস্থান নেয়। এসময় সন্দেহজনক একটি ইজিবাইক ডাক্তার রফিকুল ইসলামের সেবা হোমিও হলের সামন আসলে সেটি তল্লাশি করে ১০০ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল বহনে ব্যবহারিত ইজিবাইক-সহ মিলনকে আটক করা হয়।

বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মাহামুদ আল ফরিদ ভূঁইয়া জানান, এ ব্যাপারে শার্শা থানায় একটি মাদক মামলা রুজু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD