1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে মানুষের মাঝে বস্ত্র বিতরণ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে মানুষের মাঝে বস্ত্র বিতরণ

তিমির বনিক:
  • প্রকাশিত: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২৬৯ বার পড়েছে
মৌলভীবাজার
আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউপি মিরতিঙ্গা চা বাগানে পূজার আনন্দকে ভাগাভাগি করে নিতে সম্প্রতির বন্ধনে একত্মাবদ্ধ থাকতে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়য়নের মনু-দলই ভ্যালির সভাপতি ধনা বাউরীর পরিবারের পক্ষ থেকে ১৬০০ দরিদ্র চা শ্রমিকদের মাঝে পূজার শুভেচ্ছা উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বস্ত্র বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন ১নং রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল।ইউপি সদস্য ধনা বাউরীর সভাপতিত্বে ও মাসুদ আলীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মিরতিঙ্গা চা বাগানের ডেপুটি ম্যানেজার প্রদীপ বর্মন, বাগান পঞ্চায়েত সভাপতি মন্টু অলমিক, সাবেক সভাপতি নিরঞ্জন তন্তবাই, দাতা পরিবারের সদস্য সঞ্জয় বাউরি প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন রহিমপুর ইউপি আওয়ামীলীগ নেতা নরুত্তম বর্ধন, পঞ্চায়েত কমিটির সাবেক সম্পাদক নারায়ন কুর্মি, ব্যবসায়ী রাধা শ্যাম পাল, মো. মজনু মিয়া, বিকাশ তাঁতিসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। উল্লেখ্য, প্রতি বছর শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়য়নের মনু-দলই ভ্যালির সভাপতি ও রহিমপুর ইউপি সদস্য ধনা বাউরীর পরিবারের পক্ষ থেকে পূজার আনন্দ ভাগাভাগি করতে বস্ত্র বিতরণ করেন। এ বছর মিরতিঙ্গা চা বাগানের বিভিন্ন বয়সী নারী, পুরুষ, শিশু-কিশোরদের জন্য ১৩০০ বস্ত্র ও মনু-দলই ভ্যালীর ২৩টি বাগানে পূজার স্বেচ্ছাসেবকদের জন্য ৩০০টি বস্ত্র প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD