1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শাবিপ্রবির বিভাগীয় প্রধানের জন্য ফেনসিডিল আনতে গিয়ে ২ দারোয়ান আটক
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শাবিপ্রবির বিভাগীয় প্রধানের জন্য ফেনসিডিল আনতে গিয়ে ২ দারোয়ান আটক

মোঃ আক্তার হোসেন
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২
  • ২১৫ বার পড়েছে

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ফেনসিডিলসহ অতিথি ভবনের দুই গার্ডকে আটক করেছে আন্দোলনকারীরা। সোমবার (২৪ জানুয়ারি) রাত এগারোটার সময় উপচার্যের বাসভবনের সামনে জাহিদুর রহমান নামের এক দারোয়ানকে ফেনসিডিলসহ আটক করা হয় আটকের পর জাহিদ নিজেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের পাশের গেস্ট হাউসের সিকিউরিটি গার্ড হিসেবে পরিচয় দেয় এ সময় জাহিদুরের কাছ থেকে একটি আইডিকার্ড পাওয়া যায়। ওই আইডিকার্ডে তার নাম জাহিদুর রহমান বলে নিশ্চিত হওয়া যায় ।

পরে তার সাথে সম্পৃক্ত থাকায় আরেক দারোয়ানকেও গ্রেফতার করে। গ্রেফতার হওয়া জাহিদুর রহমান বলেন, ‘আমাকে এক শিক্ষক একটা লোক দেখিয়ে বলেন, উনি আমার জন্য একটা ঔষধ দিবে তুমি নিয়ে এসো। পরে আমি আনতে গেলে উপচার্যের বাসভবনে ঢুকার সময় শিক্ষার্থীরা চেক করলে একটি ফেনসিডিলের বোতল পান। আমি জানতাম না ভিতরে কি ছিল’। পরে তাকে বিভিন্ন বিভাগের শিক্ষকদের ছবি দেখালে তিনি ছবি দেখে ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারকে চিহ্নিত করেন।

উপচার্যের বাসভবনে কর্তব্যরত পুলিশ উপকমিশনার (মহানগর উত্তর) আজবাহার আলী শেখ বলেন, ‘শিক্ষার্থীরা বাসভবনে পুলিশ ব্যাতিত সাধারণ কাউকে প্রবেশ করতে দিচ্ছে না। বাইরের কেউ ঢুকার সময় তারা চেক করে ভিতরে যেতে দেন। এগারোটার সময় অতিথি ভবনের গার্ড ভিতরে প্রবেশ করতে চাইলে তাকে চেক করে একটি ফেনসিডিলের বোতল পান। এখন পর্যন্ত সে একজনের নাম বললেও তা আমরা তদন্তের মাধ্যমে জানাবো’। এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষকের বক্তব্য নিতে তার মুঠোফোনে কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি বিদায় প্রতিবেদকের পক্ষ বক্ত নেওয়া সম্ভব হয় নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD