1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শরীয়তপুরের জাজিরায় হাসপাতালের পুকুর থেকে করোনা রোগীর লাশ উদ্ধার
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শরীয়তপুরের জাজিরায় হাসপাতালের পুকুর থেকে করোনা রোগীর লাশ উদ্ধার

এস এম স্বাধীন :
  • প্রকাশিত: শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৩৯০ বার পড়েছে
শরীয়তপুরের জাজিরায় হাসপাতালের পুকুর থেকে করোনা রোগীর লাশ উদ্ধার
শরীয়তপুরের জাজিরায় হাসপাতালের পুকুর থেকে করোনা রোগীর লাশ উদ্ধার

শরীয়তপুরের জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুর থেকে এক করোনা রোগীর লাশ উদ্ধার করা হয়েছে।শনিবার(২১ আগস্ট) সকালে এই লাশ উদ্ধার করে পুলিশ।নিহত সোনা মিয়া ফকির জাজিরা উপজেলার পূর্ব আড়াচন্ডীর ঠাণ্ডার মোড় এলাকার বাসিন্দা।

জানা যায়,গত ১২ আগস্ট করোনা পজেটিভ সোনা মিয়া ফকিরকে ছেলে আব্দুর রহমান ফকির জাজিরা উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সের করোনা ইউনিটে ভর্তি করেন।প্রতিদিনের মতন ১৬ আগস্ট দিবাগত রাত ১১ টার দিকে ছেলে আব্দুর রহমান বাবাকে ঔষধ পত্র খাইয়ে ঘুম পাড়ানোর জন্য শুইয়ে দিয়ে বাড়ি চলে যান।

কিন্তু ছেলে বাড়ি ফিরে রাতে একাধিকবার ফোন দিলে বাবা সোনা মিয়া ফকির ফোন রিসিভ করেন নি।পরদিন সকাল ৮ টার দিকে হাসপাতালে এসে পাননি।হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করলে তারা জানান রোগীর স্বজনদেরই দেখে শুনে রাখার দায়িত্ব।বাবাকে না পেয়ে ১৭ আগস্ট ছেলে আব্দুর রহমান জাজিরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নিহত সোনা মিয়া ফকিরের শরীরে ক্যানোলা পরানো ছিল।উদ্ধারকৃত লাশের কানে,হাতে,মাথায়,পিঠে কাটা চিহ্ন দেখতে পাওয়া গেছে।তবে অনেকের অভিযোগ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় পরিবারের লোকজন সোনা মিয়া ফকিরকে বাড়িতে উঠতে দেয়নি বলে আত্মহত্যা করতে পারে।

সোনা মিয়া ফকিরের ছেলে আব্দুর রহমান জানান,আমি প্রতিদিনের মতন বাবাকে ঔষধ পত্র খাইয়ে শুইয়ে বাড়ি চলে গেছি, রাতে তিনি ফোন রিসিভ না করলে সকালে এসে তাকে আমি পাইনি।আমার বাবাকে কে বা কারা খুন করেছে আমি জানি না।আমি সুষ্ঠু তদন্ত পূর্বক এই ঘটনার সাথে জড়িতদের শাস্তি চাই,বিচার চাই।

জাজিরা উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সের মেডিকেল অফিসার ডা. মোঃ রোমান বাদশাহ বলেন,রোগী করোনা পজেটিভ নিয়ে হাসপাতালে ভর্তি ছিল।১৬ আগস্ট রাত দেড়টা থেকে রোগীকে পাওয়া যাচ্ছিল না বলে আমাদেরকে নার্সরা অভিযোগ করেছেন।আমরা বিষয়টি থানা পুলিশকে জানিয়েছি।

আজ সকালে হাসপাতালের পূর্ব পাশের দেয়াল সংলগ্ন পুকুর থেকে ঐ রোগীর লাশ উদ্ধার করা হয়েছে।এসময় তিনি বলেন কিছুদিন আগের বর্জপাতে হাসপাতালের সব কয়টি সিসি ক্যামেরা নষ্ট হয়ে গিয়েছে।লাশ উদ্ধারের বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্কেল এস এম মিজানুর রহমান বলেন,লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও কোনো মামলা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD