1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শরণখোলায় জাটকা বিক্রির অপরাধে জরিমানা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শরণখোলায় জাটকা বিক্রির অপরাধে জরিমানা

ইসমাইল হোসেন লিটন:
  • প্রকাশিত: রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১৬০ বার পড়েছে

বাগেরহাটের শরণখোলায় ইলিশের পোনা বিক্রির অপরাধে বেলায়েত হোসেন নামে এক মাছ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ড করা হয়েছে। রবিবার দুপুর ১টার দিকে উপজেলা পরিষদে চত্বরে ইউএনও মো. আজগর আলী ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।জাটকাবিরোধী অভিযানের অংশ হিসেবে দুপুর ১২টার দিকে উপজেলার সাউথখালী ইউনয়িনের সুন্দরবনসংলগ্ন সোনাতলা তজুরগেট এলাকা থেকে ওই ব্যবসায়ীকে আটক করে মৎস্য বিভাগ। এসময় তার আড়ত তল্লাশি করে একইঞ্চি সাইজের ৩৫ কেজি ইলিশের পোনা জব্দ করা হয়।

উপজেলা মৎস্য অফিস জানায়, পোনাসহ বিক্রেতাকে আটক করার পর মোবাইল কোর্টের মাধ্যমে তাকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত ৩৫ কেজি ইলিশের পোনা স্থানীয় দুটি এতিম খানায় বিতরণ করা হয়েছে। কিছু অসাধু জেলে সুন্দরবনের ভোলা নদী থেকে ছোট ফাঁসের জাল দিয়ে পোনাগুলো আহরণ করে। একেকটি ইলিশের পোনা এক থেকে দুই ইঞ্চি সাইজের। তারা এই ইলিশের পোনাগুলোকে এলাকার হাটবাজারে চাবলি মাছ বলে বিক্রি করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD